• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD HERE IS WHAT BIGG BOSS 3 CONTESTANT ROHIT VERMA SAYS ABOUT SHAMITA SHETTY TC RC

Shamita Shetty in Bigg Boss OTT: বিগ বস বিতর্ক চরমে, এবারে সমিতা শেট্টিকে নিয়ে মুখ খুললেন রোহিত!

বিগ বস বিতর্ক চরমে, এবারে সমিতা শেট্টিকে নিয়ে মুখ খললেন রোহিত!

বিগ বস ৩-তে সমিতা প্রতিযোগী থাকাকালীন তাঁর দিদি শিল্পা শেট্টির (Shilpa Shetty) বিয়ের কারণে আচমকাই বিগ বসের ঘর ছাড়েন (Shamita Shetty in Bigg Boss OTT)।

  • Share this:

#মুম্বই: Bigg Boss OTT নিয়ে কনট্রোভার্সি ছাড়ার যেন নামই নেই। বিগ বসের ১৫তম সিজনের সূচনা থেকেই প্রতিযোগীদের মধ্যে মতবিরোধ তুঙ্গে। এবারে বিগ বসের আরেক প্রতিযোগী সমিতা শেট্টিকে (Shamita Shetty) নিয়ে মুখ খুললেন রোহিত বর্মা (Rohit Verma)।

প্রতিযোগী হিসেবে সমিতা এই নিয়ে দ্বিতীয় বার বিগ বসের ঘরে এলেন। এর আগে বিগ বস ৩-তে সমিতা প্রতিযোগী থাকাকালীন তাঁর দিদি শিল্পা শেট্টির (Shilpa Shetty) বিয়ের কারণে আচমকাই বিগ বসের ঘর ছাড়েন। তবে সম্প্রতি শিল্পার স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নকাণ্ডে অভিযুক্ত হওয়ার খবর এখনও প্রায় শিরোনামে রয়েছে। এই অবস্থায় সমিতার বিগ বসে অংশগ্রহণে অনেকেই অবাক হয়েছেন।

সম্প্রতি বিগ বস ৩-এর ফেম ডিজাইনার রোহিত, সমিতার ব্যাপারে মুখ খুলেছেন। দু’জনেই বিগ বস ৩-তে একসঙ্গে প্রতিযোগী ছিলেন। রোহিতের কথায়, "সমিতা সাধারণত শান্ত স্বভাবের। কোনও বিষয় নিয়ে মুখ খোলার আগে সমিতা অন্তত দশবার ভেবে নেয়। সিজন ৩-তে সে পলিটিক্যালি কারেক্ট ছিল।" রোহিত আরও বলেন, "শমিতা কনট্রোভার্সি তৈরি করা বা অন্যের ব্যক্তিগত ব্যাপারে নাক গলানো একবারেই পছন্দ করেন না। আগের সিজনেও সে সরাসরি কোনও ঝামেলায় বা কোনও কনট্রোভার্সিতে জড়ায়নি, এটাই সমিতার গুণ।" বিগ বস নিয়ে কথায় কথায় রোহিত তাঁর পুরনো বন্ধুকে বেস্ট অফ লাক জানিয়েছেন।

রোহিত আরও বলেন, "আগের সিজনে সমিতা আচমকাই ঘর ছেড়ে বেরিয়ে গেলেও এবার যেন বিগ বসে আসার স্বপ্ন তাঁর পূরণ হয় এমনটাই চান রোহিত। সমিতার পারফরমেন্সের ব্যাপারে রোহিতের মত জানতে চাইলে বলেন, সবে মাত্র এই সিজন শুরু হয়েছে, আরও কিছুদিন পর সমিতার পারফরমেন্স নিয়ে আলোচনা করা যেতে পারে। সেই সময় দিদির বিয়ের কারণে তাঁকে চলে যেতে হলেও এবারে শমিতার পুরো পরিবারই বিপদের মধ্যে রয়েছে। শমিতার মানসিক শান্তিরও প্রয়োজন আছে। ও যেন ঠিক ভাবে শো থেকে বেরিয়ে আসতে পারে।"

এই সিজনের বিগ বস নিয়ে রোহিতকে প্রশ্ন করা হলে তিনি জানান, এই বিষয়ে ঠিক ভাবে কিছু বলা যায় না। কেননা প্রত্যেকবার বিগ বস কিছু না কিছু নতুন চমক নিয়ে এসেছে। সিজন ৩-এর তুলনায় এবারের Bigg Boss OTT অনেকটাই আলাদা।

Published by:Raima Chakraborty
First published: