করোনার নকল ওষুধ বিক্রেতাদের সনাক্ত করলেন মাধবন! উচিত কথা শোনালেন ফারহানও

করোনার নকল ওষুধ বিক্রেতাদের সনাক্ত করলেন মাধবন! উচিত কথা শোনালেন ফারহানও

রবিবার রক অন (Rock On) সিনেমার অভিনেতা ভুয়ো ওষুধ বিক্রি নিয়ে একটি হতাশা ও ক্ষোভপূর্ণ ট্যুইট করেন।

রবিবার রক অন (Rock On) সিনেমার অভিনেতা ভুয়ো ওষুধ বিক্রি নিয়ে একটি হতাশা ও ক্ষোভপূর্ণ ট্যুইট করেন।

  • Share this:

#মুম্বই: ভারতে মারাত্মক রূপ নিয়েছে কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ। চারিদিকে ওষুধ, ইনজেকশন, অক্সিজেন সিলিন্ডার এবং আইসিইউ (ICU) বেড নিয়ে হাহাকার চলছে। বলিউড সেলিব্রিটি সহ অনেকেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ওষুধ এবং অক্সিজেনের জন্য সাহায্যের হাত বাড়িয়েছে। তবে দুর্ভাগ্যক্রমে এমন সঙ্কটকালে কিছু অসৎ মানুষ কোভিড ১৯-এর ওষুধ বেশি মূল্যে বিক্রি করছেন। অনেকে আবার বিক্রি করছেন নকল ওষুধ। এই নিয়ে অভিনেতা ও পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar) তাঁর নিজের Twitter হ্যান্ডেলে এই সব অসাধু মানুষদের একহাত নিয়েছেন। রবিবার রক অন (Rock On) সিনেমার অভিনেতা ভুয়ো ওষুধ বিক্রি নিয়ে একটি হতাশা ও ক্ষোভপূর্ণ ট্যুইট করেন। এমন ব্যক্তিদের ভর্ৎসনা করে লেখেন যে যাঁরা ওষুধ উৎপাদন ও বিক্রির কাজের সঙ্গে যুক্ত থেকেও এমন অমানবিক আচরণ করছেন, তাঁরা আসলে সমাজের পক্ষে দানবের মতো ক্ষতিকর।

ফারহানের এই ট্যুইট সামনে আসতেই নেটিজেনরা তাঁকে সমর্থন করেন। এবং অনেকেই তাঁদের ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেন। একজন ইউজার তাঁর অভিজ্ঞতার কথা তুলে ধরে বলেন, 'যে ওষুধ এবং অক্সিজেন সিলিন্ডার কালোবাজারি হচ্ছে এবং অসহায় মানুষজন তাতে শিকার হচ্ছে, আমিও তাদের মধ্যে একজন।' অন্য আরেকজন ইউজার লেখেন প্লাজমা দান থেকে শুরু করে শ্মশানের মৃতদেহ দাহ, এমনকি অ্যাম্বুল্যান্স পরিষেবাও অত্যধিক পয়সা চাইছে। অনেকে বলেছেন কেন্দ্রীয় সরকার ও সংশ্লিষ্ট রাজ্য সরকারের এই ধরনের দুর্নীতিযুক্ত মানুষগুলোকে চিহ্নিত করে কড়া পদক্ষেপ নেওয়া উচিত।

এর আগে অভিনেতা আর মাধবন (R Madhavan) একই বিষয় নিয়ে ট্যুইট করেছিলেন এবং একজন অভিযুক্ত ব্যক্তিকে সামনে এনেছিলেন যিনি রেমডিসিভির (Remdesivir) বিক্রির ব়্যাকেট চালাচ্ছেন।

বেশ কিছু সিনেমা মুক্তি পাবে অভিনেতা ফারহান আখতারের। তিনি মার্ভেল স্টুডিওর (Marvel Studio) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। কিছু দিন আগেই ব্যাংককে শ্যুটিং শেষ করেছেন। এছাড়াও তাঁকে তুফান (Toofaan) ছবিতে বক্সারের ভূমিকায় দেখা যাবে। রীতেশ সিধওয়ানি (Ritesh Sidhwani), রাকেশ ওম প্রকাশ মেহরা (Rakeysh Omprakash Mehra) এবং ফারহান আখতার (Farhan Akhtar) প্রযোজিত স্পোর্টস ড্রামা তুফানের (Toofaan) ২১ মে আমাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)-তে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published: