• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Diwali 2021 in Bollywood: অমিতাভ থেকে আয়ুষ্মান, আলোর উৎসবে মগ্ন অপূর্ব সব ছবি শেয়ার সেলেবদের...

Diwali 2021 in Bollywood: অমিতাভ থেকে আয়ুষ্মান, আলোর উৎসবে মগ্ন অপূর্ব সব ছবি শেয়ার সেলেবদের...

Diwali 2021 in Bollywood

Diwali 2021 in Bollywood

পরিবারের ও প্রিয়জনদের সঙ্গে সেজেগুজে আলোর উৎসবে সামিল গোটা বলিউড (Diwali 2021 in Bollywood)।

  • Share this:

    #মুম্বই: দিওয়ালি উপলক্ষে নিজেদের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন বলিউড সেলিব্রিটিরা। তালিকায় রয়েছেন বলিউডের একাধিক তারকা (Diwali 2021 in Bollywood)। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, আমির খান, শিল্পা শেট্টি, জেনেলিয়া ডিসুজা, রীতেশ দেশমুখ, সারা আলি খান, কিম শর্মা, সোহা আলি খান, নেহা ধুপিয়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, ভিকি কৌশল থেকে আয়ুষ্মান খুরানা (Diwali 2021 in Bollywood)। পরিবারের ও প্রিয়জনদের সঙ্গে সেজেগুজে আলোর উৎসবে সামিল গোটা বলিউড (Diwali 2021 in Bollywood)। নিজেদের সাজ ও মনের কথা ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভুললেন না অভিনেতা-অভিনেত্রীরা।

    অমিতাভ বচ্চন স্ত্রী জয়ার সঙ্গে পুরনো একটি সাদা-কালো ছবি পোস্ট করে শুভ দীপাবলি লিখেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁদের একসঙ্গে তারাবাতি জ্বালাতে দেখা যাচ্ছে। পাশেই রয়েছে মেয়ে শ্বেতা, তখন খুবই ছোট। ট্যুইটারেও আলাদা করে আগের কোনও এক বছরের দিওয়ালির দিন বাড়িতে লক্ষ্মীপুজোর ছবি শেয়ার করেছেন অমিতাভ। সেখানে গোটা পরিবারের সঙ্গেই রয়েছেন তিনি।

    View this post on Instagram

    A post shared by Riteish Deshmukh (@riteishd)

    View this post on Instagram

    A post shared by Soha (@sakpataudi)

    View this post on Instagram

    A post shared by Babil (@babil.i.k)

    ছবি শেয়ার করতে ভোলেননি শিল্পা শেট্টি। একটি ভিডিও শেয়ার করে ভক্তদের দিওয়ালির শুভেচ্ছা ও প্রার্থনা করেছেন নায়িকা। সকলের জীবন থেকে অন্ধকার মুছে যাক এমনই প্রার্থনা করেছেন শিল্পা। যদিও ভিডিওতে পরিবারের অন্য কাউকে দেখা যায়নি। সোশ্যাল মিডিয়ায় দীপাবলির শুভেচ্ছা বার্তা দিয়েছেন আমির খান ও অভিষেক বচ্চনও। তাঁরা কোনও ছবি শেয়ার করেননি। অন্যদিকে, জেনেলিয়া ডিসুজা ও রীতেশ দেশমুখ পরিবারের সকলের সঙ্গে ছবি পোস্ট করেছেন। সাজও তাঁদের নজরকাড়া।

    আরও পড়ুন: শীতে তেষ্টা কম পায়, কিন্তু শরীরে জলের ঘাটতি বড়সড় বিপদ ডাকতে পারে!

    এবারের দীপাবলিতে নজর কেড়েছেন অভিনেত্রী কিম শর্মা। বিখ্যাত টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে দীর্ঘদিন ধরেই তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এদিন লিয়েন্ডারের হাত ধরে নিজের পোষ্যকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছেন কিম। সারা আলি খান, প্রীতি জিন্টাও ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইরফান খানের ছেলে বাবিল। সোহা আলি খান, কুণাল খেমু ও মেয়ে ইনায়া পুজোর সময়ের ছবি শেয়ার করেছেন। দারুণ সেজে দিওয়ালির শুভেচ্ছাবার্তা দিয়েছেন আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপ।

    Published by:Raima Chakraborty
    First published: