• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DEEPIKA KATRINA VIRAL PHOTO SOPHIE CHOUDRYS OLD PHOTO FROM MODELLING DAYS GOES VIRAL SANJ

Viral Old Photo | Bollywood : দেখুন তো দুই 'সুপারস্টার হিরোইনকে' চিনতে পারছেন কিনা? বিদ্যুতের গতিতে ভাইরাল 'গ্ৰুপ ফটো'...

পুরোনো ফ্যাশন শো-এর ছবি ভাইরাল

Viral Old Photo | Bollywood : ইনস্টাগ্রামে শেয়ার করা, মার্কের পুরানো ছবি ঘিরে তোলপাড় নেট দুনিয়া। বিদ্যুতের গতিতে হল ভাইরাল।

  • Share this:

    #মুম্বই : সম্প্রতি অভিনেতা তথা প্রাক্তন মডেল মার্ক রবিনসন (Marc Robinson) একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। ছবিতে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) দেখা যাচ্ছে। যদিও চেনা খুবই দুস্কর। আসলে দীপিকা এবং ক্যাটরিনা (Deepika Katrina Viral Photo) দুজনেই অভিনয় জগতে প্রবেশের আগে মডেল হিসাবে তাঁদের জীবন শুরু করেছিলেন। সেসময়কার একটি ছবিতেই (Viral Old Photo) দেখা যাচ্ছে বর্তমানের দুই সুপারহিট নায়িকাকে।

    আরও পড়ুন :  কী খেয়ে রাতারাতি ১৫ কেজি ওজন ঝরালেন ভারতী সিং? ভিডিও ফাঁস হতেই চূড়ান্ত ভাইরাল!

    ইনস্টাগ্রামে শেয়ার করা, মার্কের পুরানো ছবিতে (Viral Photo) আরও বেশ কয়েকটি মডেলের মধ্যে সোফি চৌধুরী এবং তরুণ অরোরাও রয়েছেন। পোস্টটি শেয়ার করে মার্ক লিখেছেন, ‘ফ্যাশন শো-র দিনগুলোতে ফিরে যাওয়া। @tommyhilfiger এর সঙ্গে আশ্চর্যজনক শ্যুটে @deepikapadukone @sophiechoudry @katrinakaif @tarun_raj_arora @viralbhayani.’

    দীপিকা পাডুকোন বলিউডে ডেবিউ হয় শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওম (২০০৭) ছবিতে। ক্যাটরিনার ডেবিউ ছবি বুম (২০০৩)। এই মুহূর্তে একাধিক ছবি রয়েছে দীপিকার হাতে। শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে।

    এছাড়াও ছবিতে প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার। অন্যদিকে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের পাশাপাশি শকুন বত্রার পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা।

    আরও পড়ুন :  দুই সন্তানকে নিয়ে গণপতি বিগ্রহকে বিসর্জন দিলেন শিল্পা

    অন্যদিকে কেরিয়ার মধ্যগগনে ক্যাটরিনার। বর্তমানে ‘টাইগার থ্রি’র শ্যুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সলমন-ক্যাটরিনা। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’। অক্ষয় কুমার অভিনীত রোহিত শেট্টির আসন্ন ছবি ‘সূর্যবংশী’র মুক্তির অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা। এছাড়াও তাকে ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে হরর-কমেডি ফোন ভুত-এর প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে তাঁর পরবর্তী ছবি জি লে জারা-র ঘোষণা করেছেন ক্যাটরিনা। ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও চর্চায় রয়েছেন দুই নায়িকা। তবে নতুন এই ছবি প্রকাশ্যে আসতেই তাই শোরগোল পরে গিয়েছে অনুরাগীদের মধ্যে।

    Published by:Sanjukta Sarkar
    First published: