Home /News /entertainment /

Bigg Boss OTT: পর্নোগ্রাফি মামলা নিয়ে জেরবার শিল্পা শেট্টি কুন্দ্রা, অন্যদিকে বিগ বসে পা রাখলেন বোন সমিতা শেট্টি

Bigg Boss OTT: পর্নোগ্রাফি মামলা নিয়ে জেরবার শিল্পা শেট্টি কুন্দ্রা, অন্যদিকে বিগ বসে পা রাখলেন বোন সমিতা শেট্টি

প্রথম দিনেই সমিতাকে দেখা গিয়েছিল লাল পোশাকে। মেরে ইয়ার কি শাদি ছবির গান শারারা শারারাতে পারফরম্যান্স করেছেন তিনি।

  • Share this:

Bigg Boss OTT: পর্নোগ্রাফি মামলা নিয়ে এখনও সরগরম বলিউড। এরই মাঝে বিগ বসের মঞ্চে আবারও উপস্থিত হয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) বোন অভিনেত্রী সমিতা শেট্টি (Shamita Shetty)। অভিনেত্রীর জামাইবাবু রাজ কুন্দ্রাকে (Raj Kundra) পর্নোগ্রাফি মামলার অভিযুক্ত হিসাবে বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। পুলিশি জেরার মুখোমুখি বারে বারে হতে হচ্ছে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে। এইসবের মাঝেই সমিতা শেট্টি Bigg Boss OTT-র মঞ্চে পা রাখলেন। প্রথম দিনেই সমিতাকে দেখা গিয়েছিল লাল পোশাকে। মেরে ইয়ার কি শাদি (Mere Yaar Ki Shaadi Hai) ছবির গান শারারা শারারাতে (Sharara Sharara) পারফরম্যান্স করেছেন তিনি।

সমিতাকে এর আগে বিগ বস ৩ (Bigg Boss 3) তে অংশ নিতে দেখা গিয়েছিল। এই শো নিয়ে করণের (Karan Johar) প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, “আমি এতকিছুর মধ্যে এই শোতে আসা নিয়ে চিন্তিত ছিলাম। কিন্তু, আমি দেখলাম আমি অনেকদিন আগেই এই শোয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। তাই আমি এই মঞ্চে আবার ফিরে এসেছি। জীবনে অনেক খারাপ ঘটনা ঘটে। কিন্তু, তা বলে থেমে গেলে চলবে না। তাহলে আমি কেন কাজ বন্ধ করব। এর আগে আমি যখন বিগ বসে অংশ নিয়েছিলাম সেই সময়টা অন্যরকম ছিল। এখন আবার সবকিছু বদলে গিয়েছে।” বিগ বস OTT-তে অংশ নেওয়ার জন্য তাঁকে একটি পুরুষ সঙ্গী বেছে নিতে বলা হয়েছে। এর আগে জানা গিয়েছিল অভিনেত্রী এই শোতে আসবেন বিশেষ কিছু পাওয়ার নিয়ে। কিন্তু, এখনও তা পরিষ্কার হয়নি।

অন্যদিকে, অভিনেত্রী শিল্পা শেট্টি সুপার ডান্সার ৪ (Super Dancer 4) এর বিচারকের আসন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এই মঞ্চে বহুদিন তিনি বিচারকের কাজ সামলেছেন। শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে ১৯ জুলাই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে দুটি অ্যাপে পর্নোগ্রাফির ব্যবসা চালানোর। এই মামলা এখন বিচারকের অধীনে রয়েছে।

অন্যদিকে, বিগ বসের কর্মকর্তারা OTT প্ল্যাটফর্মের জন্য হোস্ট হিসাবে বেছে নিয়েছে করণ জোহরকে। দর্শকমহলে বেশ উত্তেজনা রয়েছে। এই মরশুমে শোটিকে আরও বেশি এন্টারটেনিং করার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। প্রতিদিন এক ঘণ্টা করে শো স্ট্রিমিং করা হবে Voot -এ। যা ৬ সপ্তাহ ধরে চলবে। এরপরে আরও নতুনভাবে এই সিজনটি লঞ্চ হবে টেলিভিশনে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Bigg Boss OTT, Shamita Shetty, Shilpa Shetty

পরবর্তী খবর