Bigg Boss OTT Contestants: বিতর্কের শিরোমনি বিগ বস ওটিটির ঘরে অতিথি কারা? দেখুন

বিতর্কের শিরোমনি বিগ বস ওটিটির ঘরে অতিথি কারা? দেখুন

এবারের এই শো-তে অতিথি হিসেবে কাদের দেখা যাবে (Bigg Boss OTT Contestants)?

  • Share this:

    #মুম্বই: বিনোদন ও বিতর্কের মেলবন্ধনে দীর্ঘ কয়েক বছর ধরেই 'বিগ বস' সাড়া ফেলেছে দর্শকের মনে। তবে এবার বিগ বসের রিয়ালিটি শো-টি দেখানো হবে ডিজিটাল প্ল্যাটফর্মেও। তার নাম দেওয়া হয়েছে বিগ বস ওটিটি (Bigg Boss OTT)। টেলিভিশনে দেখানোর আগেই ডিজিটালে দেখানো হবে শো। প্রথম ৬ সপ্তাহ দেখানো হবে 'ভুট' প্ল্যাটফর্মে। আগামী ৮ অগস্ট থেকে ওই ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে বিগ বস ওটিটি। এবারের এই শো-তে অতিথি হিসেবে কাদের দেখা যাবে (Bigg Boss OTT Contestants)?

    কর্ণ জোহর সঞ্চালক থাকছেন ওটিটি প্ল্যাটফর্মের 'বিগ বস'-এ। অন্যদিকে সলমন খান যথারীতি টেলিভিশনে। কর্ণ জোহরের 'বিগ বস'-এ থাকবেন কোন ১০ জন প্রতিযোগী ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে সেই তালিকা। যদিও আনুষ্ঠানিকভাবে কোনও নাম ঘোষণা করা হয়নি। কিন্তু, সূত্রের খবর অনুযায়ী এই ১০ জনই থাকবেন এবারের 'বিগ বস'-এ। যাঁর একজনকে ইতিমধ্যে প্রোমোতে দেখাও গিয়েছে। আসুন একে একে দেখে নেওয়া যাক যে, ওটিটি প্ল্যাটফর্মের বিগ বসে এবারের চূড়ান্ত ১০ জন প্রতিযোগী কে কে।

    নেহা ভাসিন - নেহা ভাসিনকেই এবারের বিগ বসে প্রথম প্রতিযোগী হিসেবে প্রোমোতে দেখা গিয়েছে। নেহা ভাসিন হালের বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা। একাধিক হিট গান তাঁরই গাওয়া। সম্প্রতি তাঁর হিট গানগুলো হল, 'চাসনি', 'জগ ঘুমেয়া', 'ধুনকি' এবং 'কুচ খাস হ্যায়'। নেহার অনুরাগীরা এবারের 'বিগ বস'-এ তাঁর পারফরম্যান্স দেখার জন্য উদগ্রীব।

    জিশান খান - 'কুমকুম ভাগ্য' টেলিভিশন সিরিয়ালের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন জিশান খান। গোয়া থেকে ছুটি কাটিয়ে ফেরার সময় তাঁক নিয়ে বিতর্ক তৈরি হয়। এখন দেখার 'কুমকুম ভাগ্য'-র পর বিগ বসের ঘরে এসে তাঁর ভাগ্য কতটা সঙ্গ দেয়।

    করণ নাথ - তাঁকে আর কার মনে নেই। 'ইয়ে দিল আশিকানা' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। যদিও ছবির গান যতটা জনপ্রিয় হয়েছিল, করণ নাথ ততটা নন। দেখা যাক, বিগ বসের দর্শকরা তাঁকে কতটা পছন্দ করেন।

    অক্ষরা সিং - অক্ষরা সিংকে বলা হচ্ছে নতুন ভোজপুরি সেনশেসন। অক্ষরা সিং আলোচনায় আসেন যখন তিনি তাঁর প্রাক্তন প্রেমিক পবন সিংয়ের বিরুদ্ধে অভিযোগ করেন। পবন সিং নায়ক এবং গায়ক হিসেবে অত্যন্ত জনপ্রিয়। অক্ষরা সিং অভিযোগ করেছিলেন পবন সিং এবং তাঁর সাঙ্গোপাঙ্গোরা তাঁকে অশ্লীল এসএমএস করেছেন। অক্ষরা এই সম্পর্কে ইতি টানেন তারপরেই।

    দিব্যা আগরওয়াল - মডেল, অভিনেত্রী এবং রিয়েলিটি শো তারকা দিব্যাকে অনেকেই বেশ পছন্দ করেন। তিনিও থাকছেন এবারের বিগ বস-এ। দিব্যা আগরওয়াল কিন্তু 'এস অফ স্পেস' রিয়েলিটি শোয়ের প্রথম সিজনের চ্যাম্পিয়নও বটে। এবার দেখার বিগ বসেও তিনি চ্যাম্পিয়ন হতে পারেন কিনা।

    এছাড়াও রয়েছেন, নিশান্ত ভাট, রাকেশ বাপাট, ঋধিমা পণ্ডিত, মিলিন্দ গাবা ও প্রতীক সেহাজপাল।

    Published by:Raima Chakraborty
    First published: