Abhinav-Rubina: করোনা পজিটিভ রুবিনা; স্নানের ঘরে তাঁকে না পেয়ে মনখারাপে ভুগছেন অভিনব!

Abhinav-Rubina: করোনা পজিটিভ রুবিনা; স্নানের ঘরে তাঁকে না পেয়ে মনখারাপে ভুগছেন অভিনব!

এ বারের পোস্ট একটু বেশিই যেন বিশেষ! এ বারে যে রুবিনাকে (Rubina Dilaik) চোখে হারাচ্ছেন অভিনব (Abhinav Shukla)!

এ বারের পোস্ট একটু বেশিই যেন বিশেষ! এ বারে যে রুবিনাকে (Rubina Dilaik) চোখে হারাচ্ছেন অভিনব (Abhinav Shukla)!

  • Share this:

#মুম্বই: এই ছেলে কি নামেও যেমন, কাজেও তেমনই অভিনব?

সব কাজের কথা হলফ করে বলা যায় না! একজন মানুষের যে সব কিছু ভালো হবেই, তার কোনও মানে নেই! তবে বিগ বস ১৪-র (Bigg Boss 14) অন্যতম প্রতিযোগী, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লার (Abhinav Shukla) একটি সোশ্যাল মিডিয়া পোস্ট কিন্তু ভক্তদের মধ্যে এবং তাঁর অভিনয় দুনিয়ার বন্ধুদের মধ্যে বেশ হইচই ফেলে দিয়েছে। কারণটা এখানে পুরনো- গিন্নি রুবিনা দিলায়েকের (Rubina Dilaik) জন্য তাঁর অফুরান ভালোবাসা!

বিগ বস চলাকালীন এই দম্পতি জানিয়েছিলেন যে তাঁদের বৈবাহিক জীবনে সামান্য হলেও সমস্যা দেখা দিয়েছে। পাশাপাশি এটাও তাঁরা জানাতে ভোলেননি যে বাড়ি ফিরে সেই সব সমস্যা মেটানোর উদ্যোগ নেবেন, পরস্পরকে নতুন করে ভরিয়ে তুলবেন ভালোবাসায়। সেটা যেমন তাঁরা করে চলেছেন, তেনই সেই ভালোবাসার নানা মুহূর্ত, হয় তো বা প্রমাণ দেওয়ার জন্যই, পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়।

তার মাঝেই এবারের পোস্ট একটু বেশিই যেন বিশেষ! এবারে যে রুবিনাকে চোখে হারাচ্ছেন অভিনব! তিনি গিয়েছিলেন সিমলায় রুবিনাদের বাড়িতে। সেখান থেকে মুম্বই ফিরে আসেন একা, রুবিনা বাপের বাড়িতে ক'টা দিন থেকে যান। মুম্বই ফিরেই অভিনব জানতে পারেন যে রুবিনা আপাতত করোনা পজিটিভ, রয়েছেন ১৭ দিনের হোম কোয়ারান্টিনে। যে খবর রুবিনাও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by Abhinav Shukla (@ashukla09)

সেই সময়ে অভিনব জানিয়েছিলেন যে দুশ্চিন্তা থাকলেও তিনি আতঙ্কবোধ করছেন না, মাথা ঠাণ্ডাই রেখেছেন। আর রুবিনার কাছে যে হেতু এখন যাওয়ার উপায় নেই, তাই তিনি মুম্বইতেই থাকবেন, সিমলায় খামোখা যাবেন না! তবে মুম্বইয়ে একা থাকতে যে তাঁর আর ভাল লাগছে না, সে কথা এবার প্রকাশ্যে এল তাঁদের স্নানঘরের এক ঝলকের মাধ্যমে।

অভিনব তাঁদের স্নানঘরের টুথব্রাশ হোল্ডারের একটা ছবি সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেই পোস্টে দেখা যাচ্ছে একটা টুথপেস্টের টিউব আর একটা টুথব্রাশের উপস্থিতি। অভিনব সেই ছবি দিয়ে লিখেছেন যে রুবিনার অনুপস্থিতি আর তাঁর পোষাচ্ছে না! আসলে, হোল্ডারে রুবিনার টুথব্রাশটাও থাকার কথা, কিন্তু আপাতত তা নেই! তাই স্নানঘরে পা রাখলেও রুবিনার কথা মনে পড়ছে, তাঁকে না পেয়ে মনখারাপে ভুগছেন অভিনব!

Published by:Simli Raha
First published: