Bigg Boss 14: জানেন কি প্রতিযোগীরা প্রতি সপ্তাহে কত টাকা উপার্জন করেছেন?

Bigg Boss 14: জানেন কি প্রতিযোগীরা প্রতি সপ্তাহে কত টাকা উপার্জন করেছেন?
bigg boss 14 finale this is how much each contestant was earning-every week

প্রাপ্তি ছাড়া কেউ এভাবে অজ্ঞাতবাসে থাকতে চাইবেন না। সেই প্রাপ্তি যখন হয় মোটা অঙ্কের অর্থ, তখন দায়িত্ব যে দ্বিগুন বেড়ে যায়, তা আর বলতে?

  • Share this:

#মুম্বই: বিগ বসের (Big Boss) ১৪তম মরশুমের প্রতিযোগিতা শেষ হয়েছে গত রবিবার। চ্যাম্পিয়ন যিনি-ই হন না কেন, এই কয়েক মাস নিজের পরিবার, আত্মীয়, কাছের মানুষদের ছেড়ে সেলেবরা যে ভাবে এক ছাদের তলায় দিন কাটিয়ে সুখ-দুঃখ ভাগ করে নিয়েছেন, সেটাই যে বড় ব্যাপার, তা মনপ্রাণ দিয়ে বিশ্বাস করেন অনেকে। সেই ভাবনা যেমন ঠিক, সঙ্গে এটাও মাথায় রাখতে হবে যে, প্রাপ্তি ছাড়া কেউ এভাবে অজ্ঞাতবাসে থাকতে চাইবেন না। সেই প্রাপ্তি যখন হয় মোটা অঙ্কের অর্থ, তখন দায়িত্ব যে দ্বিগুন বেড়ে যায়, তা আর বলার অপেক্ষা রাখে না।

বিগ বস ১৪-র মরশুমে চ্যাম্পিয়ন হয়েছেন রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। উল্লেখযোগ্য ভাবে অনুষ্ঠানের প্রতি সপ্তাহে সব চেয়ে বেশি অর্থ তিনিই উপার্জন করেছেন। সে নীরিখে তালিকার তলানিতে রয়েছেন শেহজাদ দেওল (Shehzad Deol)। সদ্য শেষ হওয়া বিগ বস ১৪-র মরশুমে কোন সেলেব প্রতি সপ্তাহে কত টাকা উপার্জন করেছেন, তা এক নজরে দেখে নেওয়া যাক!

বিগ বসের যে তিন প্রাক্তন প্রতিযোগী মাত্র দুই সপ্তাহের জন্য অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, তাঁদের সাপ্তাহিক বেতন শুনলে চমকে উঠতে হয়। প্রতি সপ্তাহে ৩২ লক্ষ টাকা পেমেন্ট নিয়েছেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। ২৫ লক্ষ টাকা পেয়েছেন হিনা খান। অভিনেত্রী গওহর খান (Gauahar Khan) বিগ বসের ১৪তম মরশুমে যোগ দেওয়ার জন্য প্রতি সপ্তাহে ২০ লক্ষ টাকা পেমেন্ট নিয়েছেন।


বর্তমান প্রতিযোগীদের মধ্যে সব চেয়ে বেশি ৫ লক্ষ টাকার সাপ্তাহিক বেতন পেয়েছেন রুবিনা দিলায়েক। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন জসমিন ভাসিন (Jasmin Bhasin)। প্রতি সপ্তাহে ৩ লক্ষ টাকা বেতন পেয়েছেন ভাসিন। তৃতীয় স্থানে থাকা সারা গুরপাল (Sara Gurpal) বিগ বসের ১৪তম মরশুম থেকে ২ লক্ষ টাকার সাপ্তাহিক বেতন পেয়েছেন। সমপরিমাণ বেতন পেয়েছেন নিশান্ত সিং মালকানি (Nishant Singh Malkani)। তালিকার চতুর্থ স্থানে রয়েছেন ইজাজ খান (Eijaz Khan)। তাঁকে প্রতি সপ্তাহে ১.৮ লক্ষ টাকা বেতন দিয়েছে বিগ বস কর্তৃপক্ষ। জনপ্রিয় রিয়েলিটি শো-তে অংশ নিয়ে প্রতি সপ্তাহে ১.৫ লক্ষ টাকা করে পেমেন্ট নিয়েছেন অভিনব শুক্লা (Abhinav Shukla) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia)।

একটু নিচের দিকে হলেও বিগ বসের ১৪তম মরশুমে অংশ নেওয়ার জন্য প্রতি সপ্তাহে ১.২ লক্ষ টাকা রোজগার করেছেন নিকি তামবোলি (Nikki Tamboli)। ১ লক্ষ টাকা বেতন পেয়েছেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। জান কুমার সানু (Jaan Kumar Sanu) ও শেহজাদ দেওল-কে প্রতি সপ্তাহে যথাক্রমে ৮০ হাজার ও ৫০ হাজার টাকা বেতন দিয়েছে বিগ বস কর্তৃপক্ষ।

First published:

লেটেস্ট খবর