Home /News /entertainment /
এটাই শেষ কেমোথেরাপি, খুশিতে ভাসলেন আয়ুষ্মান খুরানার স্ত্রী, দেখুন ভিডিও

এটাই শেষ কেমোথেরাপি, খুশিতে ভাসলেন আয়ুষ্মান খুরানার স্ত্রী, দেখুন ভিডিও

Image: Ayushmann Khurrana and Tahira Kashyap

Image: Ayushmann Khurrana and Tahira Kashyap

  • Share this:

    #মুম্বই: মর্মান্তিক কর্কটরোগ বাসা বেঁধেছিল শরীরে ৷ সেই দুঃখ নিয়ে জীবন কাটানোটা ক্রমশই দুর্বিষহ হয়ে উঠছিল ৷ তবু সাহসটা পাচ্ছিলেন পরিবারের কাছ থেকে ৷ সঙ্গে ছিলেন তাঁর অভিনেতা স্বামী আয়ুষ্মান খুরানা ৷ ‘বাধাই হো’-এর অভিনেতা আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপের খুশির দিন ৷ আর সেই আনন্দে নিজেকে আর ধরে রাখতে পারলেন না তাহিরা কাশ্যপ। হাসপাতালের মধ্যে দাঁড়িয়েই স্বামী আয়ুষ্মান খুরানার সঙ্গে সেলফি তুলে ফেলেন তিনি। হ্যাঁ, 'বাধাই হো' অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের কথাই বলছি। সম্প্রতি আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের স্তন ক্যান্সার ধরা পড়ে। সেই খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তাহিরা।

    তখন তিনি জানান, ওই মুহূর্তে তার স্তন ক্যান্সার প্রথম পর্যায়ে। তাই মনের জোর কোনওমতেই হারাননি তিনি। শুধু তাই নয়, ক্যান্সারের সঙ্গে লড়াই করে তিনি ঠিক জয়ী হবেন বলেও দৃঢ়তা প্রকাশ করেন তাহিরা। তারপর থেকেই শুরু হয় চিকিৎসা। টানা চিকিৎসা শেষে এ যাত্রায় সুস্থ হয়ে ফিরছেন তিনি। এ অবস্থায় দারুণ উচ্ছ্বসিত তাহিরা।

    এ নিয়ে তিনি জানান, ক্যান্সারের জন্য তার যে কেমোথেরাপি শুরু হয়েছিল, এবার তা শেষ হয়েছে। অর্থাৎ শেষ কেমোথেরাপি নেওয়া হয়ে গিয়েছে। শুধু তাই নয়, স্বামী আয়ুষ্মান খুরানার উপস্থিতিতে হাসপাতালের মধ্যেই একটি সেলফি তোলেন তাহিরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ারও করেন তিনি।

    সম্প্রতি মুক্তি পায় আয়ুষ্মান খুরানার সিনেমা 'বাধাই হো'। ওই সিনেমা বক্স অফিসে সাফল্য পাওয়ার পর পরই ফের মুক্তি পায় আয়ুষ্মানের পরের সিনেমা 'আন্ধাধুন'। যেখানে বলিউডের তাবড় অভিনেত্রী তব্বুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।

    First published:

    Tags: Ayushmann Khurrana, Chemotherapy, Tahira Kashyap

    পরবর্তী খবর