আমির খানের ভাইপো, তবু কাজ নেই, একটা টাকা নেই ! স্ত্রীও ছেড়ে যাচ্ছে ! অসহায় অবস্থায় ইমরান

আমির খানের ভাইপো, তবু কাজ নেই, একটা টাকা নেই ! স্ত্রীও ছেড়ে যাচ্ছে ! অসহায় অবস্থায় ইমরান

শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায় ইমরানের। আর্থিক অনটন থেকেই দম্পতির মধ্যে জমা নেয় তিক্ততা

  • Share this:

# মুম্বই: কাজ নেই, রোজগার নেই, ব্যাঙ্ক অ্যাকাউন্ট শূন্য...অভাবের তাড়নায় সংসারে অশান্তি, ছেড়ে যাচ্ছে স্ত্রি। অসআয় অবস্থা আমির খানের ভাইপো ইমরান খানের!

বেশ কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রির অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের মুখে ইমরান খান অবন্তিকার সম্পর্ক! কিন্তু ঠিক কী কারণে তাঁদের সাজানো সংসার ভেঙে যাচ্ছে, সে বিষয়ে অবশ্য মুখ খোলেননি ইমরান বা অবন্তিকা... কেউই। কিন্তু এবার খুল্লামখুল্লা কথা বললেন অবন্তিকার মা বন্দনা মালিক।

বলিউডে শেষবারের মতো 'কাট্টি বাট্টি'-তে দেখা যায় ইমরান খানকে। ছবিটি ফ্লপ করেছিল। এরপর, গত ৪ বছরে আর কোনও ছবিতে অভিনয়ের অফার পাননি ইমরান। টুকটকা নাটকে কাজ করে কোনওমতে সংসার চালাচ্ছিলেন। চেষ্টা করেন পরিচালনার, কিন্তু তাতেও সফল হননি।

শোনা যায়, ইমরানের কোনও রোজগার না থাকায়, অবন্তিকার পরিবারই বিগত কয়েকবছর ধরে তাঁদের সংসারের সমস্ত খরচা চালাচ্ছিল। অভাব-অভিযোগের কারণেই জমতে থাকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি । বাবা-মায়ের মধ্যে অশান্তি প্রভাব ফেলছিল তাদের সন্তান ছোট্ট ইমারার মধ্যেও। আর নিতে পারছিলেন না অবন্তিকা! শেষমেশ মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায় ইমরানের। আর্থিক অনটন থেকেই দম্পতির মধ্যে জমা নেয় তিক্ততা।

First published: 08:12:03 PM Sep 26, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर