• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aryan Khan: আরিয়ান কি আজ জামিন পাবেন? শীর্ষ আদালতের হস্তক্ষেপ চাইছেন শিবসেনা নেতা

Aryan Khan: আরিয়ান কি আজ জামিন পাবেন? শীর্ষ আদালতের হস্তক্ষেপ চাইছেন শিবসেনা নেতা

আরিয়ান কি আজ জামিন পাবেন?

আরিয়ান কি আজ জামিন পাবেন?

Aryan Khan: আজ বুধবার ফের শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি।

  • Share this:

    #মুম্বই: আজ বুধবার ফের শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদনের শুনানি। কিং খানের অনুরাগীরা অপেক্ষা করে আছেন আজ ইতিবাচক শুনানির আশায়। বর্তমানে মাদক কাণ্ডে গ্রেফতার হয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আছেন আরিয়ান। এর আগেও তাঁর জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী সতীশ মানশিন্দে (Satish Manshinde)। কিন্তু দুবারই জামিনের আবেদন (Bail plea) খারিজ করে দেওয়া হয়। তাই আজ আরিয়ানের জামিন হয় কি না তা-ই এখন দেখার।

    গত ৩ অক্টোবর আরব সাগরে গোয়াগামী একটি প্রমোদতরী (Cruise party) থেকে মাদকযোগের অভিযোগে আরিয়ান (Aryan Khan) ও তাঁর সঙ্গীদের আটক ও পরে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ঘটনা ঘিরে বলিউডে রীতিমতো তোলপাড় চলছে। বলিউডের বহু তারকা ও রাজনীতিকরাও আরিয়ানের সমর্থনে মুখ খুলেছেন। শিবসেনার (Shivsena)নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী কিশোর তিওয়ারি একটি পিটিশন ফাইল করেছেন এবং বিষয়‌টিতে সুপ্রিম কোর্টকে (Supreme Court) হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন। তাঁর মতে আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘণ করা হচ্ছে এবং একজন এনসিবি আধিকারিক প্রতিশোধ নিচ্ছেন বলেও তিনি দাবি করেন।

    অন্যদিকে এনসিবি (NCB) জোনাল আধিকারিক সমীর ওয়াংখেড়ের নিরাপত্তা বাড়িয়েছে মুম্বই পুলিশ। কারণ এই প্রমোদতরীর পার্টির ঘটনার পরে তিনি অনেকটাই প্রকাশ্যে এসেছেন এবং সম্প্রতি তিনি অভিযোগ করেছেন, রাস্তায় দুজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর পিছু নিয়েছিল। সিসিটিভি ফু‌টেজেও তা ধরা পড়েছে। এই গোটা ঘটনার জন্য শাহরুখ খান (Shah Rukh Khan) তাঁর আসন্ন ছবির শ্যুট স্থগিত রেখেছেন। দুর্দিনে বন্ধুর পাশে দাঁড়িয়েছেন সলমন খানও। তিনিও নিজের ছবির কাজ স্থগিত রেকেছেন। পাঠান ছবির জন্য শাহরুখের স্পেন যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি যেতে পারেননি আরিয়ানের গ্রেফতারির পরে।

    আরও পড়ুন- পাল্টা তোপ শিল্পা-রাজের! শার্লিনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা

    প্রসঙ্গত, সম্প্রতি আরিয়ানের (Aryan Khan) সঙ্গে ভিডিও কলে কথা বলার সুযোগ পেয়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরী খান (Gauri Khan)। কোভিডের কারণেই হাইকোর্টের নির্দেশ রয়েছে, বন্দিরা পরিবারের সঙ্গে সপ্তাহে দুবার ভিডিও কলে কথা বলার সুযোগ পাবেন। আরিয়ান পরিবারের সঙ্গে ১০ মিনিট ভিডিও কলে কথা বলার সুযোগ পান। আরিয়ানের খাওয়া দাওয়ার জন্য শাহরুখ মানি অর্ডার করে ৪৫০০ টাকা পাঠিয়েছেন বলেও জানা গিয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: