• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aryan Khan: ছবির শ্যুটিং শুরুর আগে আরিয়ানের জন্য এক‌টি জরুরি ব্যবস্থা করলেন শাহরুখ

Aryan Khan: ছবির শ্যুটিং শুরুর আগে আরিয়ানের জন্য এক‌টি জরুরি ব্যবস্থা করলেন শাহরুখ

ছবির শ্যুটিং শুরুর আগে আরিয়ানের জন্য এক‌টি বিশেষ ব্যবস্থা করলেন শাহরুখ

ছবির শ্যুটিং শুরুর আগে আরিয়ানের জন্য এক‌টি বিশেষ ব্যবস্থা করলেন শাহরুখ

Aryan Khan: কাজ শুরু করার আগে আরিয়ানের জন্য একটি ব্যবস্থা করে যাচ্ছেন শাহরুখ (Shah Rukh Khan)

  • Share this:

    #মুম্বই: বিগত কয়েকটা দিন বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে কাটিয়েছে খান পরিবার। টানা ২৬ দিন কারাবাসের পরে জামিন পেয়েছেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। জামিন পেলেও তদন্তএখনও চলছে। এনসিবি অফিসে এখনও হাজিরা দিতে হচ্ছে আরিয়ানকে। আর তাই আগের স্বাভাবিক জীবনে এখনও ফিরতে পারেননি তিনি। এসবের মাঝে আসন্ন ছবির কাজ থেমে গিয়েছিল শাহরুখ খানের। তবে এবার ফের কাজ শুরু করতে চলেছেন কিং খান।

    তবে কাজ শুরু করার আগে আরিয়ানের (Aryan Khan) জন্য একটি ব্যবস্থা করে যাচ্ছেন শাহরুখ (Shah Rukh Khan)। আরিয়ার জামিন পাওয়ার পর থেকে একজন বিশ্বস্ত দেহরক্ষীর খোঁজ করছিলেন শাহরুখ। কিন্তু কাজ শুরুর আগে শাহরুখ সিদ্ধান্ত নিয়েছেন যে, নিজের বিশ্বস্ত দেহরক্ষী রবি সিংকেই বডিগার্ড হিসেবে নিযুক্ত করবেন শাহরুখ। আর তাই কিং খান নিজের জন্য একজন নতুন দেহরক্ষী নিচ্ছেন।

    আরও পড়ুন- মায়ের জন্মদিনই মাতৃদিবস! ঋতাভরীর পোস্ট দেখে মুগ্ধ নেটিজেনরা

    খান পরিবারের এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, "আরিয়ান নতুন কোনও মানুষের সঙ্গে দ্রুত স্বাচ্ছন্দ্য বোধ করেন না। কিন্তু রবি সিংকে আরিয়ান বহুদিন ধরে চেনে এবং ওদের দুজনের সম্পর্ক ভালো। প্রতি শুক্রবার এনসিবি অফিস যেতে হচ্ছে আরিয়ানকে। আর তাই শাহরুখ সিদ্ধান্ত নিয়েছেন, সবচেয়ে বিশ্বস্ত মানুষটাই আরিয়ানের সঙ্গে থাকুক। শ্যুটিংয়ে গিয়ে ও যাতে নিশ্চিন্ত থাকতে পারে সেই চেষ্টাই করেছেন শাহরুখ।"

    আরও পড়ুন- আরিয়ানের জন্মদিনে নেই কোনও হইচই! মন্নত-এ ছেলের জন্য কী আয়োজন শাহরুখের

    প্রসঙ্গত, পাঠান ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন শাহরুখ (Shah Rukh Khan)। এই ছবিতে রয়েছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহামও। প্রসঙ্গত, শনিবার আরিয়ান খানের জন্মদিন। তবে এবারের জন্মদিনে কোনও আড়ম্বড় থাকছে না। সাদামাটা ভাবেই জন্মদিন পালন হবে আরিয়ানের। আর তার কারণ হল, গত কয়েকদিন আরিয়ান কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন। মুম্বইয়ের বাংলো মন্নত-এই আরিয়ানের জন্মদিন (Aryan Khan birthday‌) পালন হবে বলে জানা যাচ্ছে। জন্মদিনের পার্টিতে শুধু পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন। এই মুহূর্তে শাহরুখ কন্যা (Shah Rukh Khan) সুহানা খান রয়েছেন নিউইয়র্কে। সেখান থেকে ভিডিও কলের মাধ্যমে পরিবারের সঙ্গে যোগ দেবেন সুহানা (Suhana Khan)।

    Published by:Swaralipi Dasgupta
    First published: