• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ritabhari Chakraborty: মায়ের জন্মদিনই মাতৃদিবস! ঋতাভরীর পোস্ট দেখে মুগ্ধ নেটিজেনরা

Ritabhari Chakraborty: মায়ের জন্মদিনই মাতৃদিবস! ঋতাভরীর পোস্ট দেখে মুগ্ধ নেটিজেনরা

Photo- Ritabhari's instagram

Photo- Ritabhari's instagram

Ritabhari Chakraborty: আজ ঋতাভরীর মা ডক্টর শতরূপা সান্যালের (Dr Satarupa Sanyal) জন্মদিন। আর সেই জন্যই ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এই প্রশ্ন তুললেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: প্রতি বছর মে মাসের দ্বিতীয় রবিবার সেলিব্রেট করা হয় ইন্টারন্যাশনাল মাদার্স ডে (International mothers day)বা বিশ্ব মাতৃ দিবস। কিন্তু মায়ের জন্মদিনটাই যদি মাতৃদিবস হিসেবে পালন করা যায় তাহলে কেমন হয়? প্রশ্ন তুললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আজ ঋতাভরীর মা ডক্টর শতরূপা সান্যালের (Dr Satarupa Sanyal) জন্মদিন। আর সেই জন্যই ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে এই প্রশ্ন তুললেন অভিনেত্রী।

    ঋতাভরী লিখছেন, "শুভ জন্মদিন মা। নাকি এই দিনটিকে মাতৃদিবস বলব? ডক্টর শতরূপা সান্যাল একজন লেখিকা, পরিচালক, পশুচিকিৎসক, কম্পোজার, জনহিতৈষী। কিন্তু সবার উপরে তিনি একজন মা। শুধু আমার বা আমার দিদির মা নয়। আরও অনেকের যারা মায়ের উপর বিশ্বাস রাখেন যেমন বহু পিছিয়ে থাকা মহিলা, অবলা প্রাণী। তুমি সবার মা। সব সময়ের জন্য। আমি খুব ভাগ্যবতী তোমায় মা হিসেবে পেয়েছি বলে। আমি তোমার মতো হতে চাই। তোমায় যেমন মানুষ প্রয়োজনে পাশে পায়, আমি তেমন হতে চাই। আমি তোমায় ভালোবাসি মা। তোমার মতো আর কেউ নয়।"

    আরও পড়ুন- এক মাস গান গাওয়া বন্ধ সাহানার! গলায় রক্তক্ষরণ গায়িকার

    এত সুন্দর একটি পোস্টের সঙ্গে একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। ভিডিওয় দেখা যাচ্ছে, শিশুদের সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতাভরী ও তাঁর মা। ঋতাভরীর এই পোস্টকে পছন্দ করেছেন বহু মানুষ। অভিনেত্রী নিজেও বহু সমাজসেবামূলক কাজ করেন।

    আরও পড়ুন- আরিয়ানের জন্মদিনে নেই কোনও হইচই! মন্নত-এ ছেলের জন্য কী আয়োজন শাহরুখের

    গত দীপাবলিতে মূর বধির শিশুদের স্কুলে পৌঁছে যান ঋতাভরী (Ritabhari Chakraborty)। সেখানে শিশুদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান অভিনেত্রী। তাঁর সঙ্গে গিয়েছিলেন রঙ্গোলি ইন্ডিয়ার কর্ণধার নিখিল জৈন। দীপাবলিতে শিশুদের বেশ কিছু জিনিস উপহার দেন তাঁরা। বেশ কিছু ছবি পোস্ট করে ঋতাভরী লিখেছিলেন, "আইডিয়াল স্কুল ডেফ-এ আমার সুন্দর বাচ্চাদের সঙ্গে দীপাবলি উদযাপন করলাম। নিখিল জৈন (Nikhil jain) এবং রঙ্গলি ইন্ডিয়াকে (Rangoli India) অনেক ধন্যবাদ আমার বাচ্চাদের সুন্দর সুন্দর উপহার দেওয়ার জন্য। ওদের মুখের হাসি বলে দিচ্ছে যে, দীপাবলীর পোশাক ওদের কতটা পছন্দ হয়েছে। বাচ্চারা খুব খুশি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: