Bigg Boss OTT:  বিগবসের ঘরে বিতর্ক তৈরি করেছিলেন আরশি! আবার চমক দেখাতে হাজির তিনি দেশের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শোতে!

আরশিকে এবারের প্রতিযোগীদের সঙ্গে আগামী পর্বগুলিতে কথা বলতে দেখা যাবে।

আরশিকে এবারের প্রতিযোগীদের সঙ্গে আগামী পর্বগুলিতে কথা বলতে দেখা যাবে।

  • Share this:

#Bigg Boss OTT: জনপ্রিয় অভিনেত্রী আরশি খানের (Arshi Khan) Bigg Boss জার্নি শুরু হয়েছিল বিগ বস ১১ থেকে। তারপর থেকে আর পিছনে তাকাতে হয়নি। এরপর প্রায় প্রতিটি সিজনে তাঁকে দেখা গিয়েছে। কিছুদিন আগেই শেষ হয়েছে বিগ বস ১৪, সেখানেও প্রতিযোগী হিসেবে ছিলেন আরশি খান। এবার তিনি করণ জোহরের (Karan Johar) Bigg Boss OTT-তে থাকবেন বলে জানা গিয়েছে। আরশিকে এবারের প্রতিযোগীদের সঙ্গে আগামী পর্বগুলিতে কথা বলতে দেখা যাবে। সবসময়ই আরশিকে বিগ বসের সেরা প্রতিযোগীদের মধ্যে ধরা হয়।

সম্প্রতি, আরশি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পরিচালক ও প্রযোজক করণ জোহরকে এবার বিগ বসের মঞ্চে দেখা যাবে। তিনি বলেন, “এই শোয়ে করণ জোহরকে হোস্ট হিসেবে দেখতে পেয়ে বেশ আনন্দ হবে। দর্শক কী চায় সেটা ধরার ক্ষমতা রয়েছে করণের কাছে, এই একটাই কারণের জন্য তাঁর তৈরি ছবিগুলি হিট হয়। এবারের প্রতিযোগীরা ভীষণ লাকি বলেই আমি মনে করি। কারণ, করণ-এর মন জয় করতে পারলেই জীবন বদলে যেতে পারে। ধর্মা প্রোডাকশনের কাজ করতে চায় না এমন মানুষ খুব কমই আছে, এবার সেই ভাগ্য বিগ বস প্রতিযোগীদের মধ্যে কারও হতে পারে”

আগেই জানা গিয়েছিল টেলিভিশনে দেখানোর আগে ডিজিটালে দেখানো হবে বিগ বস। সেই মতো ৮ অগাস্ট থেকে Voot প্ল্যাটফর্মে বিগ বস ওটিটির স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে। ৬ সপ্তাহ পর টেলিভিশনে দেখানো হবে। সলমন খান (Salman Khan) টেলিভিশনের সঞ্চালক হিসেবে থাকবেন। আরশি খানকে আরও একটি রিয়েলিটি টিভি শোতে দেখা যাবে। শোটির নাম রাখা হয়েছে আয়েঙ্গে তেরে সাজনা (Aayenge Tere Sajna)। বিগ বস ছাড়াও আরশিকে সাবিত্রী দেবী কলেজ ও হসপিটাল (Savitri Devi College & Hospital), বিষ (Vish), ইশক মেইন মারজাওয়া (ishq Mein Marjawan) শোতে অভিনয় করতে দেখা গিয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published: