Arjun Rampal: এক সপ্তাহেই করোনা থেকে সুস্থ অর্জুন রামপাল, দ্রুত সুস্থতার রহস্য ফাঁস করলেন অভিনেতা

Arjun Rampal: এক সপ্তাহেই করোনা থেকে সুস্থ অর্জুন রামপাল, দ্রুত সুস্থতার রহস্য ফাঁস করলেন অভিনেতা

এক সপ্তাহেই করোনা থেকে সুস্থ অর্জুন রামপাল, দ্রুত সুস্থতার রহস্য ফাঁস করলেন তিনি!

সুস্থ হয়ে কী ভাবে এত তাড়াতাড়ি এই ভাইরাসকে নিজের শরীর থেকে বের করলেন, সেই গল্প করলেন অভিনেতা।

  • Share this:

#মুম্বই: দেশে হু-হু করে বাড়ছে করোনা (corona) আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সংক্রমিত ৩ লক্ষ ৫৪ হাজার মানুষ। এই পরিস্থিতিতে এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বহু সেলেব। টলিউড থেকে বলিউড, বাদ যায়নি বহু পরিচিত মুখ। যাঁদের মধ্যে লড়াই করে ফেরেননি অনেকেই, আবার করোনাকে কয়েকদিনেই জয় করে নিয়েছেন এমন মানুষের সংখ্যাও কম নয়। সম্প্রতি করোনায় আক্রান্ত হন অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। কিন্তু করোনাকে মাত্র এক সপ্তাহেই থামিয়ে দিয়েছেন তিনি। সুস্থ হয়ে কী ভাবে এত তাড়াতাড়ি এই ভাইরাসকে নিজের শরীর থেকে বের করলেন, সেই গল্প করলেন অভিনেতা।

রণবীর কাপুর (Ranbir Kapoor) থেকে সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhansali), অক্ষয় কুমার (Akshay Kumar) থেকে সোনু সুদ (Sonu Sood), গত কয়েকদিন বাড়তে থাকা সংক্রমণের ফলে আক্রান্ত হন বহু সেলেব। সম্প্রতি করোনায় মৃত্যু হয় ৯০ দশকের জনপ্রিয় সংগীত পরিচালক শ্রবণ রাঠোরের (Shravan Rathod)। আক্রান্ত হন নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh) বা তাঁর ২ বছরের মেয়ে নুরভির (Nurvi Neil Mukesh) মতো আরও অনেকে। এই সব খবরের মাঝেই কয়েকদিন আগে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন অর্জুন রামপালও। যেই খবর সামনে আসার সঙ্গে সঙ্গেই ভেঙে পড়েন অনুরাগীরা। তবে, শুভকামনা শুরু থেকেই ছিল তাঁর সঙ্গে।

মাত্র কয়েকদিনেই তিনি এই ভাইরাসকে হারিয়ে সুস্থ হন এবং তার পরই একটি হাসিমুখে একটি সেলফি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই এই শুভ খবর সকলকে দেন তিনি। লেখেন, করোনা নেগেটিভ আসায় নিজেকেই সত্যিই ভাগ্যবান মনে করছেন তিনি। ভগবান তাঁর প্রতি সহায় ছিলেন বলেও জানান তিনি।

কিন্তু কী করে এত তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠলেন তিনি? এবিষয়ে জানাতে গিয়ে অর্জুন বলেন, এই ভাইরাস তাঁর শরীরে খুব একটা প্রভাব ফেলতে পারেনি এবং ছড়িয়ে পড়তে পারেনি। চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেতা যেহেতু একদম শুরুতেই করোনার টিকা (প্রথম ডোজ) নিয়ে নিয়েছিলেন তাই এই ভাইরাস খুব একটা প্রভাব ফেলতে পারেনি। এমনকি তিনি জানান, তাঁর সে ভাবে কোনও উপসর্গও ছিল না।

নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়ে তিনি সকলের কাছে আবেদন করেন, সকলে যেন করোনা টিকা নিয়ে নেন এবং অবশ্যই করোনা টিকা নেওয়ার পরও যেন করোনা বিধি মেনে চলেন।

প্রত্যেক অনুরাগী যাঁরা তাঁর জন্য প্রার্থনা করেছেন, তাঁকে এই সময় ভালোবাসা দিয়েছেন, তাঁদের সকলকে কৃতজ্ঞতা জানিয়ে অর্জুন লেখেন, ইতিবাচক মনোভাব রাখুন। কিন্তু করোনাকে পজিটিভ হতে দেবেন না- স্টে পজিটিভ বাট নট বিকাম করোনা পজিটিভ।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

তাঁর এই পোস্ট দেখে অনেকেই আপ্লুত। আশা করা যায়, যাঁরা ভ্যাকসিন নিতে সাহস পাচ্ছিলেন না, তাঁরাও ভ্যাকসিন নিতে পারেন। বর্তমানে ৪৫ বছরের উর্ধ্বে সকলকে সরকারের তরফে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। ভ্যাকসিন দেওয়া হচ্ছে প্রাইভেট হাসপাতালেও। আগামী ১ মে থেকে ১৮ বছরের উপরে সকলকে করোনা টিকা দেওয়া হবে।

Published by:Swaralipi Dasgupta
First published: