বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘পবিত্র রিস্তা’র পরবর্তী সিজন আনা হোক, একতা কাপুরকে অনুরোধ করলেন অঙ্কিতা লোখান্ডে

‘পবিত্র রিস্তা’র পরবর্তী সিজন আনা হোক, একতা কাপুরকে অনুরোধ করলেন অঙ্কিতা লোখান্ডে

জনপ্রিয় ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সিক্যুয়েল নিয়ে আসার জন্য প্রযোজক একতা কাপুরকে অনুরোধ করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ।

  • Share this:

#মুম্বই: ১৪ই জুন নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। সারা দেশে নেমেছে শোকের ছায়া । একমাস কেটে গেলেও তাঁর মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই । সুশান্তের মৃত্যুর পর থেকে বারবারই ঘুরে ফিরে আসছে অঙ্কিতা লোখান্ডের নাম । প্রাক্তন প্রেমিকার অবদান সুশান্তের জীবনে ছিল অনেকটা । সম্পর্ক ভেঙেছিল, তবু অদৃশ্য কোনও ভালবাসার সুতোয় যেন গাঁথা ছিল দু’টো হৃদয় ।

সুশান্ত প্রথম বলিউডে পা 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়ে। এই সিরিয়ালে তাঁর নায়িকা ছিলেন অঙ্কিতা লোখান্ডে। কাজ করতে করতে বাস্তব জীবনেও ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। দীর্ঘ প্রেম ছিল। সাড়ে ছয় বছর একসঙ্গে ছিলেন । লিভ টুগেদারও করতে শুরু করেছিলেন । বিয়ে করবেন, এমনটাও প্রায় ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু তাঁর আগেই ছাড়াছাড়ি হয়ে যায় রিয়েল-রিল জনপ্রিয় এই জুটির। তবে অঙ্কিতা বা সুশান্ত কেউ কাউকেই ভুলতে পারেননি।

সুশান্তের মৃত্যুর পর সেই জনপ্রিয় ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সিক্যুয়েল নিয়ে আসার জন্য প্রযোজক একতা কাপুরকে অনুরোধ করলেন অঙ্কিতা । একটি সূত্রের খবর বলছে, সুশান্তের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে তাঁর প্রথম সিরিয়ালকে ফের ছোট পর্দায় নিয়ে আসার কথা ভাবছেন একতাও । অঙ্কিতাও চান এই সিরিয়ালের পরবর্তী সিজন আবার ফিরে আসুক । ঘনিষ্ঠ ওই সূত্র জানাচ্ছে, মানব আর অর্চনাকে ফের পর্দায় ফিরিয়ে আনতে নিজের রাইটিং টিমের সঙ্গে ইতিমধ্যেই বৈঠক সেরে ফেলেছেন একতা কাপুর ।

Published by: Simli Raha
First published: July 18, 2020, 2:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर