corona virus btn
corona virus btn
Loading

মালাইকার করোনা রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, ফুঁসে উঠলেন বোন অমৃতা অরোরা

মালাইকার করোনা রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, ফুঁসে উঠলেন বোন অমৃতা অরোরা

পরপর দু’জনের করোনা রিপোর্ট পজিটিভ আসায় সোশ্যাল মিডিয়ায় হাসির ধুম পড়ে যায় । ব্যাপক ট্রোলড হন অর্জুন-মালাইকা ।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী মালাইকা অরোরা করোনা পজিটিভ । সোমবার, সোশ্যাল মিডিয়ায় নিজেই সে কথা জানিয়েছেন মালাইকা । ঠিক তার আগের দিন অর্থাৎ রবিবার, অর্জুন কাপুর জানান, তিনি করোনা পজিটিভ । তবে উপসর্গবিহীন হওয়ায়, বাড়িতেই আইসোলেশনে রয়েছেন বলে জানান নায়ক । ঠিক তারপর দিনই অর্জুনের বান্ধবী মালাইকা জানান, তিনিও করোনা আক্রান্ত ।

আর এরপর থেকেই শুরু হয়ে যায় নানারকম তর্জা, আলোচনা । অর্জুন-মালাইকা দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ । সূত্রের খবর, লকডাউনে কপোত-কপোতী একসঙ্গেই 'কোয়ালিটি টাইম' কাটিয়েছেন । তবে নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুনকে এখনও বিয়ে করেননি মালাইকা । সলমনের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক ছেদ হওযার পর অর্জুনের প্রেমেই মজে রয়েছেন অভিনেত্রী ।

পরপর দু’জনের করোনা রিপোর্ট পজিটিভ আসায় সোশ্যাল মিডিয়ায় হাসির ধুম পড়ে যায় । ব্যাপক ট্রোলড হন অর্জুন-মালাইকা । শুধু তাই নয়, মালাইকার করোনা রিপোর্টের ছবিও ভাইরাল হয়ে যায় । হোয়াটসঅ্যাপ, ফেসবুক সর্বত্র এই ছবি ঘুরতে থাকে । তাতেই ক্ষুব্ধ মালাইকার বোন অভিনেত্রী অমৃতা অরোরা ।

ইনস্টাগ্রামের স্টোরিতে বেশ কয়েকটি ছবি শেয়ার করে অমৃতা প্রশ্ন তোলেন, কেন এভাবে কারও রিপোর্ট নিয়ে এই পর্যায়ের তামাশা করা হচ্ছে ? সেলিব্রিটি হওয়াটাই কি তাঁর অপরাধ? যখন একজন মানুষের সকলের কাছ থেকে প্রার্থনা, শুভ কামনার প্রয়োজন তখন তাঁর মেডিক্যাল রিপোর্ট নিয়ে যেটা শুরু হয়েছে তা নক্কারজনক!

Published by: Simli Raha
First published: September 8, 2020, 4:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर