Home /News /entertainment /
Bollywood Celebrates Independence Day: স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে দেশপ্রেমের বার্তা অমিতাভ-সিদ্ধার্থ-রণবীর-শিল্পাদের

Bollywood Celebrates Independence Day: স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে দেশপ্রেমের বার্তা অমিতাভ-সিদ্ধার্থ-রণবীর-শিল্পাদের

স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে দেশপ্রেমের বার্তা অমিতাভ-সিদ্ধার্থ-রণবীর-শিল্পাদের

স্বাধীনতার শুভেচ্ছা জানিয়ে দেশপ্রেমের বার্তা অমিতাভ-সিদ্ধার্থ-রণবীর-শিল্পাদের

রবিবার দেশজুড়ে পালিত হচ্ছে ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। আর এই উৎসবে সামিল হল বলিউডও (Bollywood Celebrates Independence Day)।

  • Share this:

    #মুম্বই: রবিবার দেশজুড়ে পালিত হচ্ছে ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস। আর এই উৎসবে সামিল হল বলিউডও (Bollywood Celebrates Independence Day)। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশে বার্তা দিলেন বলিউডের সেলিব্রিটিরা। অমিতাভ বচ্চন, রণবীর সিং, সিদ্ধার্থ মালহোত্রা থেকে শিল্পা শেট্টি-- প্রত্যেকেই ট্যুইট করে এদিন স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ বচ্চন এদিন ভারতের তেরঙা রয়েছে তাঁরই এমন একাধিক পোস্টারের কোলাজ শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'স্বতন্ত্রতা দিবসের অনেক অনেক শুভকামনা'।

    অন্যদিকে, ট্যুইট করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। সম্প্রতি ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন নিয়ে 'শেরশাহ' ছবিতে অভিনয় করেছেন তিনি। এদিন শহিদ বিক্রম বাত্রার মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করে, সেখানে তোলা ছবি শেয়ার করেছেন অভিনেতা। স্বাধীনতা দিবসে কার্গিল যুদ্ধের নায়ককে স্মরণ করে গর্বিত ও আবেগঘন হয়ে বার্তা দিয়েছেন সিদ্ধার্থ। তিনি লিখেছেন, 'ক্যাপ্টেন বিক্রম বাত্রা ও দিল্লির অন্য ফৌজিদের আমার শ্রদ্ধা নিবেদন করেছি। খুবই আবেগঘন একটা মুহূর্ত। ওঁর মূর্তির সামনে দাঁড়িয়ে ওঁর বলিদান ও ৫২৭ অন্য শহিদকে মনে করছি। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।'

    রণবীর সিং গান্ধিজি, নেতাজি ও ভগত সিংয়ের ছবি শেয়ার করে তাঁদের বিখ্যাত উক্তি শেয়ার করেছেন। নিজে ক্যাপশনে লিখেছেন, 'জয় হিন্দ'। স্বামী পর্নকাণ্ডে জেলে রয়েছেন। সেই বিতর্কের মধ্যেও দেশের স্বাধীনতা দিবসে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেননি শিল্পা শেট্টি। ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন, ফারহান আখতার, দিলজিত দোসাঞ্জ, ইমরান হাশমিও।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Amitabh Bachchan, Bollywood, Independence day, Independence day 2021

    পরবর্তী খবর