Home /News /entertainment /
Ranbir Kapoor Alia Bhatt Wedding: ঠিক হয়ে গেল বিয়ের জায়গা? রণবীর-আলিয়াকে এবার যেখানে পাওয়া গেল, শুরু কাউন্টডাউন!

Ranbir Kapoor Alia Bhatt Wedding: ঠিক হয়ে গেল বিয়ের জায়গা? রণবীর-আলিয়াকে এবার যেখানে পাওয়া গেল, শুরু কাউন্টডাউন!

ঠিক হয়ে গেল বিয়ের জায়গা? রণবীর-আলিয়াকে এবার যেখানে পাওয়া গেল, শুরু কাউন্টডাউন!

ঠিক হয়ে গেল বিয়ের জায়গা? রণবীর-আলিয়াকে এবার যেখানে পাওয়া গেল, শুরু কাউন্টডাউন!

ইকেন্ডে নিছকই ছুটি কাটাতে নাকি বিয়ের ভেন্যু ঠিক করতে যোধপুরে পৌঁছেছেন রণবীর-আলিয়া (Ranbir Kapoor Alia Bhatt Wedding)? (Ranbir Kapoor Birthday)

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরেই বলিউডে কান পাতলেই রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) প্রেমের কাহিনি শোনা যায়। চর্চায় রয়েছে তাঁদের বিয়েও (Ranbir Kapoor Alia Bhatt Wedding)। এই জল্পনা সম্প্রতি আরও বেড়ে গিয়েছে, দুই লভ বার্ডকে আচমকা রাজস্থানের যোধপুরে দেখা যাওয়ায়। উইকেন্ডে নিছকই ছুটি কাটাতে নাকি বিয়ের ভেন্যু ঠিক করতে যোধপুরে পৌঁছেছেন রণবীর-আলিয়া (Ranbir Kapoor Alia Bhatt Wedding)? দুই তারকার বিয়ে নিয়ে নতুন করে ভক্তমহলে সানাই বেজে উঠেছে (Ranbir Kapoor Alia Bhatt Wedding)। যোধপুর বিমানবন্দরে একেবারেই ক্যাসুয়াল পোশাকে দেখা গিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে। আর সেই ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

    তবে অনেকেই এই যোধপুর যাওয়াকে অন্য প্রসঙ্গে ব্যবহার করেছেন। ভক্তদের একাংশের দাবি, ২৮ সেপ্টেম্বর ৩৯ বছরে পা দেবেন রণবীর কাপুর। তার আগে যোধপুরে পৌঁছে গিয়ে জন্মদিনের বড়সড় আয়োজন সেরে রাখতে চাইছেন রণবীর (Ranbir Kapoor) ও আলিয়া (Alia Bhatt)। যদিও অন্য একাংশের মতে, শুধু জন্মদিনই না, বিয়ের ভেন্যুও একবারে বাছাই করে নিচ্ছেন দুই তারকা। রণবীরের এই জন্মদিনেই নাকি বড়সড় ঘোষণা করতে পারে কাপুর ও ভাট পরিবার। যদিও দুই তারকা বা তাঁদের পরিবারের তরফে এখনও বিয়ে নিয়ে কোনও অফিশিয়াল মন্তব্য করা হয়নি।

    গত বছর রণবীর নিজের জন্মদিন পালন করেছিলেন মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি ও গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। আলিয়াও শেয়ার করেছিলেন প্রেমিকের জন্মদিনের ছবি। সেখানে দেখা গিয়েছিল রণবীর দুটি কেক কাটছেন। ছবি শেয়ার করে আলিয়া লিখেছিলেন, 'হ্যাপি বার্থডে ৮'। যদিও ৮ সংখ্যার রহস্য বোঝা যায়নি। সঙ্গে অবশ্যই ছিল লাল হৃদয়ের ইমোজি। বেশ কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, ২০২০ সালেই আলিয়াকে বিয়ে করার পরিকল্পনা রয়েছে রণবীরের। তবে করোনার কারণেই সেই বিয়ে পিছিয়ে গিয়েছে।

    আরও পড়ুন: অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

    এই মুহূর্তে দেশের করোনা পরিস্থিতি যেরকম, এবং এ বছরের শেষের দিকেই গুঞ্জন শোনা গিয়েছিল রণবীর ও আলিয়ার বিয়ের। সেই মতোই দুই তারকা হয়তো যোধপুরে পৌঁছেছেন বলে মনে করা হচ্ছে। তার উপর রণবীরের জন্মদিন বাড়তি পাওনা অবশ্যই। চার বছরের প্রেমের সম্পর্ক হয়তো এবার বিয়ের বাঁধনে আটকা পড়বে। পাশাপাশি, রণবীরের জন্মদিন উপলক্ষেও হতে পারে বড় ঘোষণা। ভক্তরা কিন্তু কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। কাজের দিক থেকে আলিয়া ও রণবীরকে অয়ন মুখোপাধ্যায়ের পরের ছবি 'ব্রহ্মাস্ত্র'-তে একসঙ্গে দেখা যাবে।

    আরও পড়ুন: একই ফ্রেমে রণবীর কাপুরের দুই প্রাক্তন প্রেমিকা, 'মডেল'দের চিনতে পারছেন?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Bollywood, Bollywood Wedding, Ranbir Kapoor

    পরবর্তী খবর