corona virus btn
corona virus btn
Loading

শুরু হচ্ছে 'বেল বটম'-এর শ্যুটিং ! বাণী কাপুর ও অক্ষয় কুমার প্রাইভেট জেটে স্কটল্যান্ড যাচ্ছেন !

শুরু হচ্ছে 'বেল বটম'-এর শ্যুটিং ! বাণী কাপুর ও অক্ষয় কুমার প্রাইভেট জেটে স্কটল্যান্ড যাচ্ছেন !
photo source Instagram

অক্ষয়কে এই ছবি ছাড়াও রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশি'তেও কাজ করতে দেখা যাবে।

  • Share this:

#মুম্বই: করোনা ভাইরাসের জন্য প্রায় তিন মাস বন্ধ ছিল বলিউডের শ্যুটিং। তবে লকডাউন হালকা হতেই কাজে ফিরেছেন অক্ষয় কুমার। তিনি খুব তাড়াতাড়ি তাঁর পরবর্তী ছবি থ্রিলার ড্রামা 'বেল বটম'-এর কাজ শুরু করতে চান। মুম্বাই মিররে দেওয়া ইন্টারভিউতে অক্ষয় কুমার জানিয়েছেন, অক্ষয় ও তাঁর টিম কয়েক সপ্তাহের মধ্যেই স্কটল্যান্ডে যাবেন। তাঁদের এই জার্নি খুব খরচসাপেক্ষ হতে চলেছে। কারণ পুরো টিমটাই প্রাইভেট জেটে করে স্কটল্যান্ড যাবে।

'বেল বটম'-এর টিম এই মাসের মধ্যেই কাজ শুরু করে দিতে চায়। কিন্তু করোনার জন্য ইন্ট্যারন্যাশনাল ট্রাভেল নিয়ে তাঁরা একটু চিন্তিত। 'বেল বটম' পরিচালনা করছেন রঞ্জিত এম তিওয়ারি। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে প্রথমবার নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বাণী কাপুরকে।

অক্ষয় ও বাণী একে অপরের সঙ্গে স্ক্রিন শেয়ার করা নিয়ে বেশ উত্তেজিত। একটি ইন্টারিভিউতে বানি জানিয়েছেন, "আমি অনেক দিন ধরেই অপেক্ষা করে ছিলাম এই কাজটা করার জন্য। যদিও এখন আমাদের অনেক বেশি সর্তকতা মেনে কাজ করতে হবে। যত তাড়াতাড়ি শ্যুটিং শুরু হয়, তত ভাল।" অক্ষয়কে এই ছবি ছাড়াও রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশি'তেও কাজ করতে দেখা যাবে। এ বছর দিওয়ালিতেই আসবে এই ছবি। যদি সব পরিস্থিতি ঠিক থাকে।

Published by: Piya Banerjee
First published: July 15, 2020, 5:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर