প্রকাশ পেল 'আতরাঙ্গি রে’র ফার্স্ট লুক, নস্ট্যালজিয়ায় ভাসলেন অক্ষয় কুমার

প্রকাশ পেল 'আতরাঙ্গি রে’র ফার্স্ট লুক, নস্ট্যালজিয়ায় ভাসলেন অক্ষয় কুমার

মুক্তি পেল আনন্দ এল রায় পরিচালিত 'আতরাঙ্গি রে' ফার্স্ট লুক। ছবি সামনে আসায় ইতিমধ্যেই চর্চা শুরু বিনোদন জগতে।

মুক্তি পেল আনন্দ এল রায় পরিচালিত 'আতরাঙ্গি রে' ফার্স্ট লুক। ছবি সামনে আসায় ইতিমধ্যেই চর্চা শুরু বিনোদন জগতে।

  • Share this:

    #মুম্বই: মুক্তি পেল আনন্দ এল রায় পরিচালিত 'আতরাঙ্গি রে' ফার্স্ট লুক। ছবি সামনে আসায় ইতিমধ্যেই চর্চা শুরু বিনোদন জগতে। অনেক দিন ধরে এই ছবির শুটিং চলছিল, কিন্তু মাঝে লকডাউনের জন্য শুটিং বন্ধ হয়ে যায়। এই ছবিতে অক্ষয় কুমার ও সারা আলি খান ছাড়াও মুখ্য অভিনয় দেখা যাবে জনপ্রিয় তামিল অভিনেতা ধনুশকে।

    অনেক দিন পর আবার শ্যুটিং ফ্লোরে ফিরতে পেরে নস্ট্যালজিয়ায় ভেসে যান বলিউড অভিনেতা অক্ষয় কুমার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবির একটি মুহূর্ত শেয়ার করে লেখেন, ''তাঁর জীবনের তিনটি ম্যাজিক শব্দ হল- লাইট, ক্যামেরা অ্যাকশন... # আতরাঙ্গি রে''।

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    'আতরাঙ্গি রে' নিয়ে সারা আলি খানও খুব উত্তেজিত। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, অক্ষয়ের মত হেভিওয়েট তারকার সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছেন। এই ছবিটি নিয়ে তিনি অনেক আশা করে রয়েছেন। সারা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‘’আতরাঙ্গির দ্বিতীয় শিডিউলে কাজ করছি। এতদিন ফ্লোরে না আসতে পারায় মন খুবই খারাপ হয়ে ছিল। বাড়িতে থাকাকালীন সবাই মাস্ক এবং গ্লভস পরে থাকছিলাম। এখানেও তাই, সবাই অনেক প্রোটেকশন নিয়েই শ্যুটিং শুরু করেছি। এত দিন পরে আমরা সবাই আবার কাজ করব তাই খুবই ভাল লাগছে’’।

    আগামী বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে এই ছবিটি। 'আতরাঙ্গি রে' হল একটি ক্রস- কালচারাল মিষ্টি প্রেমের কাহিনি। মাদুরাই ও বিহারের বিভিন্ন সময়কার চিত্র এই ছবিতে দেখানো হবে। এর স্ক্রিপ্ট লিখেছেন হিমাংশু শর্মা। এর আগেও তিনি জিরো, রঞ্জনা, তনু ওয়েডস মনু রিটার্নস-এর স্ক্রিপ্ট লিখেছেন। আনন্দ এল রায়ের সঙ্গে অক্ষয় কুমার এবং সারা আলি খানের এটি প্রথম ছবি হলেও ধনুশের সঙ্গে রাঞ্ঝনা-তে কাজ করেছেন তিনি।

    Written by: Somosree Das

    Published by:Shubhagata Dey
    First published: