• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aindrila Sharma: মায়ের আবদার! ক্যান্সার দ্বগ্ধ শরীরেই নাচলেন ঐন্দ্রিলা, 'দেখো আকাশ তারায় ভরা'...

Aindrila Sharma: মায়ের আবদার! ক্যান্সার দ্বগ্ধ শরীরেই নাচলেন ঐন্দ্রিলা, 'দেখো আকাশ তারায় ভরা'...

শরীরের সব যন্ত্রণা ভুলে নাচলেন ঐন্দ্রিলা

শরীরের সব যন্ত্রণা ভুলে নাচলেন ঐন্দ্রিলা

Aindrila Sharma : একটা সময় ঐন্দ্রিলা ভাবতেও পারেননি আবার নাচতে পারবেন।

  • Share this:

    #কলকাতা : ক্যান্সারের সঙ্গে যুদ্ধ আজ নয় নয় করে বেশ কিছুদিনের। ধকল গিয়েছে অনেক। তবে ৫ মাস আগে জটিল অস্ত্রোপচার ও কেমোথেরাপির পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন অভিনেত্রী (Aindrila Sharma) ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। চলতি বছরের শুরুর দিকে দ্বিতীয় বার ক‍্যানসার আক্রান্ত হয়েছিলেন তিনি। হাসপাতালের বেডে শুয়ে প্রথমে কেঁদেই ফেলেছিলেন ঐন্দ্রিলা। তারপর মনোবল বেড়েছে ধীরে ধীরে। আর এই অসম লড়াইতে পাশে সবসময় পেয়েছেন প্রিয় বন্ধু অভিনেতা সব‍্যসাচী চৌধুরীকে।

    সম্প্রতি সব‍্যসাচী জানিয়েছিলেন আগের থেকে অনেকটাই সুস্থ আছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। এবার মায়ের আবদারে নাচও করলেন তিনি। নিজেই জানিয়েছেন, বহুদিন পর এমন ভাবে নাচলেন তিনি। সবটাই মায়ের আবদারে। একটা সময় ভাবতেও পারেননি আবার নাচতে পারবেন বলে।

    আরও পড়ুন: ওহ লাভলি, পরনে কালো পাঠানি, চোখে সানগ্লাস, র্যাম্পে হাঁটছেন মদন মিত্র! সঙ্গে কে?

    ঐন্দ্রিলা জানালেন, ছোট থেকেই নাচের ভক্ত তিনি। প্রশিক্ষণপ্রাপ্ত নৃত‍্যশিল্পী তিনি। ছোটবেলায় নাচের স্কুলেই সারাদিন কাটত তাঁর। এ জন‍্য অবশ‍্য বকাও খেতে হত। তারপর বয়স বাড়ার সঙ্গে সঙ্গে যেমনটা হয়, নাচ করা অনেকটাই কমিয়ে দিয়েছিলেন ঐন্দ্রিলা। অভিনয়ের জন‍্য এবং মায়ের আবদারেই যেটুকু করতেন। এবারেও মা ই নাচ দেখতে চেয়েছেন তাঁর কাছে।

    আরও পড়ুন: Maine Pyar Kiya ভাগ্যশ্রী! শাড়ি পরে সেক্সি পোজ-এ নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়...

    অভিনেত্রী বলেন, ‘অপারেশন এর পর যখন জ্ঞান ফিরলো ভেবেছিলাম আর হয়তো কোনোদিন নাচ করতে পারবোই না। কিন্তু আজ ৫ মাস পরে আবারও মা এর আবদারে প্রথমবার নাচ করলাম। যদিও পা এ গ্রিপ কম,তাই ভালো খারাপ কি হয়েছে জানি না, তবে মনটা খুব ভালো লাগছে। মনে হল যেন আবার পুরোনো আমিকে খুঁজে পেলাম’।

    মহালয়ার দিন কেমোথেরাপি নিয়ে দুর্গাপুজোয় বন্ধু সব‍্যসাচীর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন ঐন্দ্রিলা। আনন্দ করে কাটিয়েছেন ওই কটা দিন। কিন্তু পুজোর পরেই ক‍্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হন তাঁর মাসি, ‘দুষ্টুমা’। সব‍্যসাচী জানান, দুষ্টুমার শেষকৃত‍্যের সময় বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। তবে এখন তিনি কিছুটা ভাল আছেন। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ঐন্দ্রিলার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সব‍্যসাচী। অভিনেত্রীর কাঁধে হাত দিয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘কয়েক বছর আগে ওকে বলেছিলাম, “এই জমকালো রঙিন দুনিয়ায়, একটা সাদাকালো মানুষের সাথে থেকো না। হতাশ হবে।” শোনেনি। এখনও আছে।’

    Published by:Sanjukta Sarkar
    First published: