Priyanka Chopra: বিয়ে করে প্রিয়াঙ্কার উপলব্ধি, 'নিক আমার জীবনে চিয়ারলিডার'

বিয়ে করে প্রিয়াঙ্কার উপলব্ধি, 'নিক আমার জীবনের চিয়ারলিডার'

Priyanka Chopra: একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। হিন্দু ও খ্রিষ্টান দুই মতেই বিয়ে করেছিলেন তাঁরা।

  • Share this:

    #নিউইয়র্ক: ২০১৮-র ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর তার পর থেকেই বিয়ের গুরুত্ব, একজন সঙ্গী থাকার গুরুত্ব বুঝেছেন তিনি। প্রিয়াঙ্কা মনে করেন, জীবনে সাফল্য এলে জীবনসঙ্গীই সেটা উদযাপন করেন। কাজ, সাফল্য সমস্তটা একজন মূল্য দেবেন এবং পাশে থাকবেন এমন একজন সঙ্গী যে দরকার, তা এখন বুঝতে পারেন প্রিয়াঙ্কা।

    একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক। হিন্দু ও খ্রিষ্টান দুই মতেই বিয়ে করেছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতেও নিক ও প্রিয়াঙ্কা দুজনেই বহু ছবি শেয়ার করেন, যেখানে স্পষ্ট বোঝা যায় যে তাঁরা পরস্পরকে প্রতিটি ক্ষেত্রেই সমর্থন করেন। তাই বিয়ে করে সুখী প্রিয়াঙ্কা। বুঝেছেন, সব সময়ে এমনই একজন জীবনসঙ্গী তাঁর পাশে প্রয়োজন ছিল।

    প্রিয়াঙ্কা বলছেন, "একটা বিষয় আমি বিয়ে করে বুঝেছি। আগে আমি বুঝতেই পারতাম না যে এমন কাউকেই আমার দরকার। কিন্তু এখন বুঝতে পারছি যে আমি ওকে ছাড়া বাঁচতেই পারব না। আমি যে কাজটা করি সেটার জন্য আমায় সব সময়ে প্রশংসা করে নিক। আমার খুব ভালো লাগে যখন দেখি যে আমায় আমার সাফল্য, আমার কেরিয়ার, বা আমি যেখানে যাই সবকিছুতে পাশে দাঁড়ায় ও। আমি আগে বুঝতামই না যে এটাই আমার দরকার। আমি বুঝিনি আমার একজন চিয়ারলিডারকে দরকার।"

    আরও পড়ুন- এতদিন কোনও বিতর্ক ছাড়া রয়েছেন, কেমন লাগছে? কপিলের প্রশ্নের উত্তরে বোমা ফাটালেন কঙ্গনা...

    প্রিয়াঙ্কা আরও বলছেন, "পরিবার ছাড়া আমার কাছে কাজ সবচেয়ে গুরুত্বপূর্ণ। ১৭ বছর থেকে আমি যখন কাজ শুরু করি, তখন থেকেই কাজ আমার পাশে ছিল। কঠোর পরিশ্রম করে যে আমি নিজে এই জায়গায় পৌঁছেছি সেটা বোঝার জন্য যে একজন সঙ্গী দরকার সেটা আমি আগে বুঝিনি। সত্যিই দারুণ লাগে এমন একজন সঙ্গী পেয়ে যিনি সবকিছুতে পাশে থাকেন।"

    আরও পড়ুন- ট্রেলারেই বাজিমাত, পুজোয়ে দর্শকদের হলমুখো করতে দেবের কৌশলে দারুণ সাড়া

    প্রিয়াঙ্কা জানিয়েছেন, নিক তাঁকে বেশ কিছু ব্যাপারে প্রভাবিত করেছেন। নিকের জন্যই তাঁর মাথা আগের থেকে শান্ত হয়েছে। আগে তিনি ছোট বিষয় খুব বিরক্ত হতেন। কিন্তু এখন ধৈর্য্যও অনেক বেড়েছে। নিকও এক সময়ে জানিয়েছিলেন যে তিনিও প্রিয়াঙ্কার থেকে অনেক কিছু শিখেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: