ঘোড়ার পিঠে নয়, বাইকে চেপে বিয়ে করতে গেলেন বরুণ, দেখুন ছবি

ঘোড়ার পিঠে নয়, বাইকে চেপে বিয়ে করতে গেলেন বরুণ, দেখুন ছবি
বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল ২২ তারিখ থেকে এবং সব অনুষ্ঠান শেষে সপরিবারে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা। বিয়ের বেশ কিছু ছবি ধীরে ধীরে প্রকাশ্যে আসছে।

বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল ২২ তারিখ থেকে এবং সব অনুষ্ঠান শেষে সপরিবারে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা। বিয়ের বেশ কিছু ছবি ধীরে ধীরে প্রকাশ্যে আসছে।

  • Share this:

#মুম্বই: ২৪ জানুয়ারি দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালাল (Natasha Dalal)-এর সঙ্গে মহারাষ্ট্রের আলিবাগে এক ব্যক্তিগত অনুষ্ঠানে সাত পাকে বাঁধা পড়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল ২২ তারিখ থেকে এবং সব অনুষ্ঠান শেষে সপরিবারে মুম্বই ফিরে এসেছেন অভিনেতা। বিয়ের বেশ কিছু ছবি ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। তার মধ্যে একটিতে দেখা যায়, প্রথা ভেঙে ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার বদলে তিনি বিয়ে করতে গিয়েছেন বাইকে চেপে।

বরুণের বিয়ে নিয়ে গত শনিবার থেকে চর্চা চলছে বলিউডে। একের পর এক অনুষ্ঠান, বিয়ের স্থান এবং প্রস্তুতি নিয়ে কথা শুরু হয়। বিয়ের দিন দেখা যায়, স্টিল গ্রে রঙের পোশাকে সেজেছেন বরুণ ও নাতাশা। ন্যুড শেডেই ছিল বাকি সব কিছু। পরে আরও একটি ছবি সামনে আসে যাতে সাত পাকে ঘুরতে দেখা যায় দু'জনকে।

এর পর একের পর এক ছবি সামনে এসেছে। আলিবাগ থেকে মুম্বই ফেরার সময়েও বাবা-মা'র সঙ্গে দেখা যায় বরুণ ও নাতাশাকে। বরুণ পরেছিলেন মেরুন রঙা কুর্তা ও নাতাশা হালকা বেইজ রঙের সালোয়ার, কামিজ।


এই সব ছবির মাঝেই সম্প্রতি নজর কেড়েছে বিয়ে অভিনেতার বিয়ে করতে যাওয়ার ছবি। যাতে দেখা যায়, প্রথাগত নিয়ম ভেঙে ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার বদলে বাইকে চেপে বিয়ে করতে গিয়েছেন বরুণ। যা পোস্টের সঙ্গে সঙ্গেই কার্যত ভাইরাল হয়।

ছবিটির সঙ্গে আরও একটি ছবি সামনে আসে, যেখানে দেখা যায় বরুণকে অনেকটা উঁচুতে উঠিয়ে নিয়েছে বরপক্ষ এবং তার ফলে তাঁকে বরমালা পরাতে হিমসিম খাচ্ছেন নাতাশা। এই ছবিটিতেও প্রচুর লাইক পড়ে। লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন অনুরাগীরা।

এদিকে বিয়ের দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর (Karan Johar), শশাঙ্ক খৈতান (Shashank Khaitan), বাসু ভগনানি (Vashu Bhagnani) ও অন্যান্যরা। বাসু ভগনানির ছেলে জ্যাকি ভাগনানি (Jackky Bhagnani)-র প্রযোজনায় কিছুদিন আগে কুলি নম্বর ওয়ানে (Coolie No 1) কাজ করেছেন বরুণ। এটি ছিল জ্যাকির প্রথম প্রযোজিত ছবি। যা গত মাসে Amazon Prime-এ মুক্তি পায়।

বিয়ের পর বরুণ সকল অনুরাগীর উদ্দেশে ট্যুইট (Tweet) করে লেখেন, আমার ও আমার স্ত্রী নাতাশার প্রতি আপনারা যতটা ভালোবাসা ও ইতিবাচক মনোভাব দেখিয়েছেন, তাতে আপনাদের কাছে আমি ধন্য। সকলকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ!

Published by:Swaralipi Dasgupta
First published: