• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rahul Dev-Mugdha Godse: স্ত্রীর মৃত্যুর পর মুগ্ধার মধ্যে নতুন করে প্রেম খুঁজে পেলেন অভিনেতা রাহুল দেব!

Rahul Dev-Mugdha Godse: স্ত্রীর মৃত্যুর পর মুগ্ধার মধ্যে নতুন করে প্রেম খুঁজে পেলেন অভিনেতা রাহুল দেব!

রাহুল ও মুগ্ধা।

রাহুল ও মুগ্ধা।

মুগ্ধা গডসের সঙ্গে কী সম্পর্ক অভিনেতা রাহুল দেবের (Rahul Dev-Mugdha Godse)?

  • Share this:

    #মুম্বই: মুগ্ধা গডসের সঙ্গে কী সম্পর্ক অভিনেতা রাহুল দেবের (Rahul Dev-Mugdha Godse)? সম্প্রতি এই প্রশ্নের জবাব দিয়েছেন রাহুল (Rahul Dev)। ২০১৩ সাল থেকে একে অপরের সঙ্গে ডেটিং করছেন দুই অভিনেতা। কিন্তু কোনও দিনই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তাঁরা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে খুল্লমখুল্লা এ প্রসঙ্গে মন্তব্য করেছেন রাহুল। স্ত্রীয়ের মৃত্যু, নতুন করে প্রেম, মুগ্ধার সঙ্গে সম্পর্ক-- এমন নানা বিষয় নিয়েই কথা বলেছেন অভিনেতা।

    ২০০৯ সালে স্ত্রী রিনাকে হারিয়েছিলেন রাহুল। তার পর নতুন করে কারও মধ্যে প্রেম খুঁজে পাওয়া সত্যিই খুব কঠিন ছিল বলে জানিয়েছেন অভিনেতা। রাহুলের কথায়, 'ওটা খুবই কঠিন ছিল। মনে হত যে আমি ইন্ডাস্ট্রিতে কী করছি? ওই বছর ১৩টা কাজ ছিল আমার হাতে। আমার মনে আছে, চৌথার পর বাহমাসে ব্লু-এর শ্যুটিং ছিল। আমার মনে নেই আমি কোথায় যাচ্ছিলাম। কিন্তু গিয়েছিলাম।'

    স্ত্রীকে চিরতরে হারানোর সেই ভয়াবহ সময় থেকে বেরিয়ে এসে নতুন করে মুগ্ধা গডসের মধ্যে প্রেম খুঁজে পেয়েছেন রাহুল। অকপটে সেই কথা স্বীকার করেছেন তিনি। মুগ্ধার সঙ্গে সম্পর্ক নিয়ে বলতে গিয়ে রাহুলের দাবি, 'আমার মনে হয় যাঁদের প্রথমেই একটা সুন্দর সম্পর্ক ছিল, তাঁদের সব সময়ই মনে হবে এটা ঠিক হচ্ছে কিনা। এই সময় এবং এই বয়সে। বছরের হিসেবে অনেকটা পার্থক্য রয়েছে আমাদের। আমার একটা পরিবার রয়েছে। এভাবে সম্পর্কে এগিয়ে গেলে তাঁদের আঘাত করা হবে মনে হত।' যদিও প্রেমের কােছ শেষ পর্যন্ত হার মেনেছেন রাহুল। মুগ্ধার সঙ্গেই নতুন করে সম্পর্কে রয়েছেন তিনি।

    কাজের দিক থেকে বলিউডের একাধিক হিট ছবিতে কাজ করেছেন রাহুল দেব। অশোকা, ইন্ডিয়ান, ওমকারা, ব্লু, ফাইট ক্লাব, ঢিশুম, পাগলপন্তি এগুলির অন্যতম। অন্যদিকে, মুগ্ধাও ফ্যাশন ছবিতে বলিউডে পা রেখেছিলেন। এর পর গলি গলি চোর হ্যায়, উইল ইউ ম্যারি মি ২, বেজুবান ইশক ও হিরোইনে কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: