Anupam Shyam Died: কিডনি বিকল হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা অনুপম শ্যাম!

অনুপম শ্যাম।

প্রবীণ অভিনেতা অনুপম শ্যাম প্রয়াত (Anupam Shyam Died)।

  • Share this:

    #মুম্বই: প্রবীণ অভিনেতা অনুপম শ্যাম প্রয়াত (Anupam Shyam Died)। গত সপ্তাহেই কিডনিতে সংক্রমণের জেরে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তাঁর কাছের বন্ধু যশপাল শর্মা জানিয়েছেন, সোমবার ওই হাসপাতালেই শরীরের একাধিক যন্ত্রাংশ বিকল হয়ে গিয়ে মারা গিয়েছেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। টেলিভিশনে 'মন কি আওয়াজ: প্রতিজ্ঞা' করেই সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিলেন তিনি। এছাড়াও 'স্লামডগ মিলিনেয়ার', ও 'ব্যান্ডিট কুইন' ছবিতেও অভিনয় করেছেন তিনি।

    চারদিন আগেই গুরগাঁওয়ের লাইফলাইন হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। অনুপম শ্যামের বন্ধু যশপাল শর্মা জানিয়েছেন, নিজের দুই ভাই অনুরাগ ও কাঞ্চনের উপস্থিতিতেই নিজের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্যাম। তিনি বলেছেন, 'কিছুক্ষণ আগেই চিকিৎসকেরা শ্যামকে মৃত ঘোষণা করেন। ওর দুই ভাই অনুরাগ ও কাঞ্চন হাসপাতালে রয়েছে। ওর দেহ হাসপাতালেই রয়েছে এখনও।' কয়েকদিন আগে পর্যন্ত একটি ফিল্মের শ্যুটিং করেছেন তিনি। সেই সময় হাই ব্লাড সুগারের কারণে ইঞ্জেকশনও নিতেন অনুপম শ্যাম।

    অনুপম শ্যামের নিউ দিনদোশির বাড়িতে দেহ নিয়ে যাওয়া হবে। পরে এদিনই শেষকৃত্য হবে তাঁর। প্রায় তিন দশক ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন অনুপম শ্যাম। বলিউডের একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। তালিকায় রয়েছে, 'সত্যা', 'দিল সে', 'লগান', 'হাজারো খোয়াইশে অ্যায়সি'। অভিনয়ের জন্য দর্শকের প্রশংসাও পেয়েছেন তিনি। 'মন কি আওয়াজ প্রতিজ্ঞা'-য় ঠাকুর সজ্জন সিংয়ের ভূমিকায় দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

    কয়েকদিন আগেই 'মন কি আওয়াজ প্রতিজ্ঞা'-র দ্বিতীয় সিজনের শ্যুটিং শুরু করেছিলেন তিনি। অনুপম শ্যামের মৃত্যুতে শোকাহত তাঁর অভিনয় জগতের সহকর্মীরা। মনোজ জোশি, অশোক পণ্ডিত এদিন ট্যুইটে সমবেদনা জানিয়েছেন। গত বছরও তাঁর ডায়ালিসিস করা হয়েছিল। সেই সময় খুবই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসার জন্য বিনোদন জগত ও বন্ধুদের কাছে সাহায্য চেয়েছিল তাঁর পরিবার।

    Published by:Raima Chakraborty
    First published: