• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral: নির্জন সমুদ্রতীরে স্ত্রী টুইঙ্কলের সঙ্গে রোম্যান্টিক সেলফি পোস্ট অক্ষয়ের

Viral: নির্জন সমুদ্রতীরে স্ত্রী টুইঙ্কলের সঙ্গে রোম্যান্টিক সেলফি পোস্ট অক্ষয়ের

দম্পতি।

দম্পতি।

কোথায় বেড়াতে গিয়েছেন না জানালেও, হ্যাশট্যাগে 'বিচটাইম' থাকায় বোঝাই যাচ্ছে কোনও নির্জন সমুদ্রতীরে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। দু'জনের পোশাকেও রয়েছে সমুদ্রের ধারে বেড়াতে যাওয়ার ছোঁয়া।

  • Share this:

    #মুম্বই: বছরে সবচেয়ে বেশি সিনেমা করার সুনাম রয়েছে অক্ষয় কুমারের। তারই সঙ্গে অনেকেই একথা বলে থাকেন যে, রুটিনের বাইরে জীবন কাটান না অভিনেতা। সবার আগে শ্যুটিংয়ে পৌঁছনো এবং নির্দিষ্ট সময় মেনে জীবনযাপনের অভ্যেস রয়েছে তাঁর। এসবের মাঝেই করোনার দাপটে একটি বছর প্রায় চলেই গিয়েছে। যদিও লকডাউন খোলার পর বলিউডে তিনিই সবার প্রথমে বিদেশে গিয়ে নিজের ছবির শ্যুটিং শুরু করেছিলেন। প্রযোজনা সংস্থাকে আর্থিক সাহায্য করতে জীবনে প্রথমবার দুই শিফটেও শ্যুটিং করেছিলেন অক্ষয়। এবার তিনি সময় বের করে নিয়েছেন খানিক ছুটি।

    বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় অক্ষয়ের সেলফি নিমেষে মন জয় করে নিয়েছে তাঁর ফ্যানেদের। প্রাক্তন অভিনেত্রী ও বর্তমান লেখিকা স্ত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে রোম্যান্টিক সেলফি পোস্ট করেছেন বলিউডের খিলাড়ি। কোথায় বেড়াতে গিয়েছেন না জানালেও, হ্যাশট্যাগে 'বিচটাইম' থাকায় বোঝাই যাচ্ছে কোনও নির্জন সমুদ্রতীরে ছুটি কাটাতে গিয়েছেন তাঁরা। দু'জনের পোশাকেও রয়েছে সমুদ্রের ধারে বেড়াতে যাওয়ার ছোঁয়া।

    অক্ষয় ছবি পোস্ট করে বিবরণে লিখেছেন, 'হ্যাপি প্লেস = হ্যািপ ফেস আমরা খুবই ভাগ্যমান যে অতিমারির মাঝে এ ভাবে বেরোতে পেরেছি!' ছবিটি নিমেষেই অক্ষয় ও টুইঙ্কলের ভক্তদের মন জয় করেছে এবং ভাইরাল হয়েছে ছবি। ২০০০ সালে বিয়ে করেছিলেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। সম্প্রতি তাঁরা তাঁদের বিবাহবার্ষিকী পালন করেছেন। তাঁদের দুই সন্তান রয়েছে, ছেলে আরভ ও মেয়ে নিতারা।

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    গত বছর অগস্ট থেকেই একাধিক ছবির কাজে হাত দিয়েছেন অক্ষয় কুমার। স্কটল্যান্ডে গিয়ে 'বেলবটম' ছবির শ্যুটিং দিয়ে শুরু করে দেশে ফিরে করেছেন 'আটরাঙ্গিরে'-র কাজ। তবে সামনেই তাঁর বহু প্রতীক্ষিত ছবি রোহিত শেট্টির 'সূর্যবংশী' মুক্তি পাওয়ার কথা। রোহিতের কপ ইউনিভার্সের তৃতীয় ছবি এটি। এই ছবিতে বহুদিন পর অনস্ক্রিনে ক্যাটরিনা কাইফের সঙ্গে রোম্যান্স করবেন অক্ষয়। বিশেষ চরিত্রে দেখা যাবে রণবীর সিং ও অজয় দেবগণকেও।

    Published by:Raima Chakraborty
    First published: