শ্যুটিং নিয়ে মহা ব্যস্ত গোটা বচ্চন পরিবার, বিস্তারিত বিবরণ দিলেন বাড়ির কর্তা অমিতাভ

শ্যুটিং নিয়ে মহা ব্যস্ত গোটা বচ্চন পরিবার, বিস্তারিত বিবরণ দিলেন বাড়ির কর্তা অমিতাভ

পরিবারের কোন সদস্য দেশের কোন অঞ্চলে কী ছবির শ্যুটিং করছেন, তার বিস্তারিত বিবরণ দিলেন বাড়ির কর্তা স্বয়ং।

পরিবারের কোন সদস্য দেশের কোন অঞ্চলে কী ছবির শ্যুটিং করছেন, তার বিস্তারিত বিবরণ দিলেন বাড়ির কর্তা স্বয়ং।

  • Share this:

#মুম্বই: বচ্চন পরিবারের সদস্যদের এখন দম ফেলার সময় নেই। প্রত্যেকেই নিজেদের ছবির শুটিং নিয়ে খুব ব্যস্ত। পরিবারের কোন সদস্য দেশের কোন অঞ্চলে কী ছবির শ্যুটিং করছেন, তার বিস্তারিত বিবরণ দিলেন বাড়ির কর্তা স্বয়ং। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তাঁর নিজের ব্লগে বিস্তারে লিখেছেন এই বিষয়ে। অমিতাভ জানিয়েছেন, এই মুহূর্তে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) রয়েছেন আগ্রাতে। তিনি কাজ করছেন দশভি (Dasvi) ছবির জন্য। পুত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) প্রায় এক মাস কাটিয়ে এলেন হায়দরাবাদে। বিখ্যাত পরিচালক মণি রত্নমের (Mani Ratnam) ছবিতে কাজ করছেন ঐশ্বর্য।

বাদ পড়েননি বাড়ির কর্ত্রী জয়া বচ্চনও (Jaya Bachchan)। ২০১৬ সালে একটি ছোট্ট ক্যামিও ভূমিকায় কি অ্যান্ড কা (Ki & Ka) ছবিতে দেখা গিয়েছিল জয়াকে। কিন্তু এই আটাত্তর বছরেও যিনি বলে বলে হাঁটুর বয়সিদের গোল দিচ্ছেন, সেই অমিতাভ বচ্চন কী করছেন? বিগ বি জানিয়েছেন যে তিনি কিছু দিনের মধ্যেই বিকাশ বহেলের ( Vikash Behel) আগামী ছবির কাজ শুরু করবেন।

অমিতাভ ছেলের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে এও বলেছেন, দীর্ঘ দিন পর মরাঠি ছবিতে আবার তাঁর কেরিয়ার শুরু করছেন জয়া। অমিতাভ শেষ করেছেন চেহরে (Chehre) এবং ঝুন্ড (Jhund) ছবির কাজ। দু'টো ছবিই মুক্তির অপেক্ষায়। ছেলে অভিষেকের জন্য গর্ববোধ করেছেন বিগ বি। তিনি বলেছেন, গত বছর অর্থাৎ ২০২০ সাল অভিষেকের কেরিয়ারে একটি উল্লেখযোগ্য বছর ছিল। ওই বছরই ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন অভিষেক। প্রশংসিত হয়েছে লুডো (Ludo) এবং ব্রিদ ইনটু দ্য শ্যাডোজ-এ (Breathe: Into the shadows) অভিষেকের কাজ। ব্রিদ-এর দ্বিতীয় সিজনেও কাজ করেছেন জুনিয়র বচ্চন। হর্ষদ মেহতা (Harshad Mehta) রূপে বিগ বুল (Big Bull) ছবিতে অভিষেককে দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে।

সুজয় ঘোষের (Sujoy Ghosh) মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের (Diya Annapurna Ghosh) বব বিশ্বাস (Bob Biswas) ছবিতে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক। কলকাতায় ছবির শ্যুটিংয়ে টাকমাথা, পেটমোটা অভিষেক-কে অনেকেই চিনতে পারেননি । আপাতত অমিতাভের একটি ছবি এপ্রিলে ও অপরটি জুনে মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।

Published by:Rukmini Mazumder
First published: