Abhinav Shukla: গাড়ি চালাতে চালাতেই ঘুমিয়ে পড়েছিলেন! প্রায় মৃত্যুকে ছুঁয়েও ফিরলেন জনপ্রিয় অভিনেতা...

প্রায় মৃত্যুকে ছুঁয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্ল।

গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। তারপর যা হল...

  • Share this:

#মুম্বই: অভিনেতা অভিনব শুক্ল (Abhinav Shukla) এখন কেপ টাউনে অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো খতরোঁ কে খিলাড়ি ১১-এর (Khatron Ke Khiladi 11) শ্যুটিং করছেন। কিছু দিন আগে অভিনেতা তাঁর একটি ভয়ঙ্কর স্মৃতির কথা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে, গাড়ি চালানোর সময় তিনি একবার ঘুমিয়ে পড়েছিলেন। Zoom-কে সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা বলতে গিয়ে অভিনব বলেন, “আমার মনে আছে একবার আমি পঞ্জাব থেকে মুম্বই যাচ্ছিলাম এবং আমি সেই সময় রাজস্থানে ছিলাম, জয়পুর পার করছিলাম। অনেকেই আমাকে বলেছিল, চালকরা গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েন এবং সে দিন আমার সঙ্গেও তাই হয়েছিল, আমিও ঘুমিয়ে পড়েছিলাম।"

অভিনব বলেন, যে পুরো অভিজ্ঞতাটি ‘এতটাই ভয়ঙ্কর’ যে তিনি একটি অন্য পথ বেছে নিয়েছেন। গাড়ি চালানোর সময় যদি কারও ঘুম আসে তবে তাঁর এবং যাত্রীর জীবন বাঁচাতে গাড়ি থামিয়ে দেওয়ার কথা তিনি বলেন। “কারণ, সেই ভয়ঙ্কর মুহূর্ত এখনও আমার সামনে জ্বলজ্বল করে,” অভিনব আরও বলেন, তিনি যখন বুঝতে পেরেছিলেন যে তিনি ঘুমে ঢুলে পড়ছেন, আর তখন তাঁর গাড়িটি ‘রাস্তার ঠিক মাঝখানে’ ছিল, "সেটা খুব ভয়ের ছিল”।

কিছু দিন আগেই শেষ হয়েছে বিগ বস ১৪ (Bigg Boss 14)। অভিনব শুক্লাকে তার স্ত্রী রুবিনা দিলাইক-এর (Rubina Dilaik) সঙ্গে এই শো-তে দেখা গিয়েছিল। স্বামী আর স্ত্রী, দু'জনেই একই পেশায় রয়েছেন। বিনোদন জগতে তাঁদের নিয়ে অনেক কথাই রটেছে। তবে বিগ বস ১৪-য় দম্পতির সম্পর্কের আবেগ সেই সব রটনাকে মিথ্যে প্রমাণিত করেছে।

বিগ বস-এর ঘরে অভিনবের ব্যবহার রুবিনার মন জয় করেছে, নতুন আনন্দে ভরিয়ে তুলেছিলেন তাঁরা এর পর নিজেদের বিবাহিত জীবনকে। ছোটপর্দার এই জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস থেকে রুবিনার আগেই বেড়িয়েছিলেন অভিনব শুক্লা, কিন্তু বিগ বস ১৪-র বিজয়ীর খেতাব যখন রুবিনা পান, তখন সব চেয়ে আনন্দিত তিনি হয়েছিলেন। রুবিনাকে সারপ্রাইজ দেওয়ার হরেক বন্দোবস্ত করে রেখেছিলেন এই হ্যান্ডসাম হাঙ্ক। Hindustan Times-কে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনব বলেছিলেন যে, খতরোঁ কে খিলাড়ি-তে রুবিনা তাঁর সঙ্গে থাকছেন না, সেটা তাঁর জন্য ভালো। কারণ, কাছের মানুষ পাশে থাকলে, ওই শোতে তাঁর কাজ দেখে ভয় পেতেন এবং তিনি শো-এর প্রতি আনফোকাসড হয়ে পড়তেন।

Published by:Shubhagata Dey
First published: