Home /News /entertainment /
Bharti Singh : মায়ের কষ্ট দেখে পুরুষদের ঘৃণা করতেন! ভারতীর শৈশবের কাহিনি চোখে জল আনবে

Bharti Singh : মায়ের কষ্ট দেখে পুরুষদের ঘৃণা করতেন! ভারতীর শৈশবের কাহিনি চোখে জল আনবে

মায়ের কষ্ট দেখে পুরুষদের ঘৃণা করতেন! ভারতীর শৈশবের কাহিনি চোখে জল আনবে

মায়ের কষ্ট দেখে পুরুষদের ঘৃণা করতেন! ভারতীর শৈশবের কাহিনি চোখে জল আনবে

Bharti Singh : মানুষের মুখে হাসি ফোটাতে তিনি সিদ্ধহস্ত। কিন্তু তাঁর জীবনে সব সময়ে হাসির আবহ ছিল না।

  • Share this:

    #মুম্বই: বর্তমানের অন্যতন জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিং (Bharti Singh)। মানুষের মুখে হাসি ফোটাতে তিনি সিদ্ধহস্ত। কিন্তু তাঁর জীবনে সব সময়ে হাসির আবহ ছিল না। বরং একটা সময়ে বেশ কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছিল ভারতীকে। এক সাক্ষাৎকারে ভারতী জানান, এক সময়ে তাঁকে ও তাঁর মাকে বেশ আর্থিক অসুবিধার মধ্যে দিয়ে যেতে হয়েছে।

    এমনকী ভারতী এও বলেন যে, একটা সময়ে পুরুষদের রীতিমতো ঘৃণা করতেন তিনি। ২০১৮ সালে রাজীব খান্ডেলওয়ালের এক সাক্ষাৎকারে ভারতী (Bharti Singh) জানিয়েছিলেন বড় হয়ে ওঠার সময় কেমন অর্থকষ্টের মধ্যে দিয়ে গিয়েছিলেন। অনেক ছোট বয়সেই বাবাকে হারিয়েছেন ভারতী। আর তার পরে সংসার চলেছের মায়ের আয়ে। তাঁর মা কাজ করতেন একটি কারখানায়।

    আরও পড়ুন- গাঁটছড়াই সেরা! টিআরপি তালিকায় লক্ষ্মী কাকিমা থেকে মিঠাই কত নম্বরে

    বেশ কিছু জায়গায় ধার করতে হয়েছিল। তার জন্য ভারতীর (Bharti Singh) মাকে বহু পাওনাদারের গালিগালাজও শুনতে হয়েছে বলে জানান ভারতী। তিনি বলেছিলেন, "লোকজন আসত আর আমার মাকে গালাগাল করত। ধার শোধ করতে বলত। তখনই আমি বুঝতে পারি যে আমার মা কে একা কত কিছু সহ্য করতে হচ্ছে। এই কারণের জন্যই আমি পুরুষদের ঘৃণা করতে শুরু করি। আমার মাকে এগুলি খুব দুঃখ দিত আর আমি কাঁদতাম। মাসের প্রতি ১৪ তারিখ আমার মা চিন্তায় পড়ে যেত এই ভেবে যে কী ভাবে পরের দিন লোনের টাকা দেবে।"

    আরও পড়ুন- সোনুর কাঁধে বড় দায়িত্ব! ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন, সোশ্যালে 'মসিহা'র জয়জয়কার

    আর্থিক কষ্টের জন্য ভারতীর মা তাঁর জন্মের আগেই তাঁকে অ্যাবর্ট করে দেওয়ার কথাও ভেবেছিলেন। সেই সাক্ষাৎকারেই জানান ভারতী। অভিনেত্রী বলেছেন, "আর্থিক কষ্টের জন্য আমায় অ্যাবর্ট পর্যন্ত করে দিত আমার মা। কিন্তু শেষ পর্যন্ত করেননি। আজ তিনি আমায় নিয়ে খুব গর্বিত। একবার আমার অনুষ্ঠানের ঠিক আগে মা হাসপাতালে ভর্তি হন। আমার ইচ্ছে করছিল না অনুষ্ঠানে যেতে। কিন্তু মা আমায় সাহস জুগিয়েছিল।"

    এই মুহূর্তে কালার্স-এর হুনারবাজ শোয়ের সঞ্চালনা করছেন ভারতী। তাঁর সঙ্গে সঞ্চালনা করছেন তাঁরই স্বামী হর্ষ লিম্বাচিয়া। খুব শীঘ্রই মা হতে চলেছেন ভারতী। নিজেরাই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দিয়েছিলেন ভারতী ও হর্ষ।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bharti Singh

    পরবর্তী খবর