Home /News /entertainment /
Sonu Sood : সোনুর কাঁধে বড় দায়িত্ব! ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন, সোশ্যালে 'মসিহা'র জয়জয়কার

Sonu Sood : সোনুর কাঁধে বড় দায়িত্ব! ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন, সোশ্যালে 'মসিহা'র জয়জয়কার

সোনুর কাঁধে বড় দায়িত্ব! ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন, সোশ্যালে 'মসিহা'র জয়জয়কার

সোনুর কাঁধে বড় দায়িত্ব! ইউক্রেন থেকে পড়ুয়াদের ফেরাচ্ছেন, সোশ্যালে 'মসিহা'র জয়জয়কার

Sonu Sood : দেশে ফিরতে তাঁদের আর্তি প্রায়ই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই পড়ুয়াদের দেশে ফিরিয়ে আনছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: করোনাকালে মসিহা রূপে আবির্ভাব হয়েছিল অভিনেতা সোনু সুদের (Sonu Sood)। মহামারীর সময়ে দূর দূরান্ত থেকে মানুষকে ঘরে ফিরিয়েছিলেন তিনি। আর এবার আরও বড় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সোনু। রাশিয়ার আক্রমণে ইউক্রেন এখন যুদ্ধ বিধ্বস্ত (Ukraine Crisis)। সেই যুদ্ধ ক্ষেত্রেই আটকে রয়েছেন ভারতের বহু পড়ুয়া। দেশে ফিরতে তাঁদের আর্তি প্রায়ই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই পড়ুয়াদের দেশে ফিরিয়ে আনছেন তিনি।

    সোনু সুদের (Sonu Sood) সাহায্যে ইতিমধ্যেই বহু পড়ুয়া নিজের দেশের মাটি ছুঁয়েছেন নিরাপদে। আর তাই সোশ্যাল মিডিয়া জুড়ে মসিহা সোনুর এখন জয়জয়কার। পঞ্জাব থেকে একসঙ্গে দেশে ফিরছেন বেশ কয়েকজন পড়ুয়া। তাঁদের মধ্যে কবিতা নামে এক ছাত্রী ভিডিওর মাধ্যমে বলেছেন, "আমি কবিতা অরোরা। আমি পঞ্জাবের মেয়ে। সোনু স্যরের ফাউন্ডেশন আমাদের সবাইকে অনেক সাহায্য করেছে। এখানে অনেক পড়ুয়া আছে। এই বাসে ৫০ জন আছে। বুডাপেস্ট থেকে হাঙ্গেরি যাচ্ছে এই বাস। সোনু স্যর আমাদের এই পর্যন্ত পৌঁছতে সাহায্য করেছেন। থ্যাংক ইউ সোনু স্যর।"

    এছাড়াও টুইটারে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেও দেখা যাচ্ছে, পড়ুয়ারা যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেন ছেড়ে নিরাপদ স্থানে পৌঁছচ্ছেন এবং সোনু সুদকে (Sonu Sood) ধন্যবাদ জানাচ্ছেন। সোনু নিজেও একটি পোস্ট করেছেন। অভিনেতা টুইট করেছেন, "এটা আমার কাজ। আমি খুশি যে আমি একটু হলেও কাজটা করতে পেরেছি। ভারত সরকারকে ধন্যবাদ আমায় সমর্থন করার জন্য। জয় হিন্দ।"

    আরও পড়ুন- শিবের ভজনের সঙ্গে কঙ্গনার নাচ! ভিড়ের মধ্যে মিশলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

    সোনু আরও একটি টুইটে লিখেছেন, "ইউক্রেনের (Ukraine Crisis) পড়ুয়াদের জন্য কঠিন সময় এবং সম্ভবত এটা আমার জন্য সবচেয়ে কঠিন দায়িত্ব। সৌভাগ্যবশত বহু পড়ুয়াকে ইতিমধ্যেই সীমান্ত পেরিয়ে নিরাপদে পৌঁছতে পেরেছি। চেষ্টা করে যাব।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonu Sood, Ukraine crisis

    পরবর্তী খবর