Home /News /entertainment /
Bengali Television Actress: বিকিনি পরে গোয়ায় রোদ পোহাচ্ছেন বাংলা সিরিয়ালের অভিনেত্রী সায়ন্তনী, ভাইরাল ছবি

Bengali Television Actress: বিকিনি পরে গোয়ায় রোদ পোহাচ্ছেন বাংলা সিরিয়ালের অভিনেত্রী সায়ন্তনী, ভাইরাল ছবি

গতবছর ১৪ ফেব্রুয়ারি গাটছড়া বেঁধেছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় দুই তারকা ইন্দ্রনীল মল্লিক (Indranil Mullick) ও সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta)

  • Share this:

    #কলকাতা:  গতবছর ১৪ ফেব্রুয়ারি গাটছড়া বেঁধেছিলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় দুই তারকা ইন্দ্রনীল মল্লিক (Indranil Mullick) ও সায়ন্তনী সেনগুপ্ত (Sayantani Sengupta)। একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে, দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়লেন ইন্দ্রনীল-সায়ন্তনী (Indranil Sayantani Marriage)।

    আরও পড়ুন: আচমকাই অমিতাভ বচ্চনের দেহরক্ষী, মুম্বই পুলিশ জিতেন্দ্র শিন্ডে সাসপেন্ড! কিন্তু কেন?

    দেখতে দেখতে বিয়ের একবছর পাড়! চুটিয়ে সংসার করছেন মিঞা-বিবি! প্রথম বিবাহবার্ষিকীতে (Indranil Sayantani First Marriage Anniversary) নিভৃতে সময় কাটাতে তাঁরা পাড়ি দিয়েছেন গোয়ায়! সায়ন্তনীর (Bengali Television Actress) ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখেই বোঝা যাচ্ছে, তুমুল এনজয় করছেন 'গোয়া ডায়েরি'! এবার অভিনেত্রী ফ্যানেদের উত্তেজনার  পারদ আরও খনিকটা বাড়ালেন তাঁর বিকিনি পরা ছবি পোস্ট করে! মাল্টিকালার বিকির সঙ্গে সুন্দরী টিম-আপ করেছেন কালো নেটের শ্রাগ! সোশ্যাল মিডিয়ায় সায়ন্তনীর এই লুক সুপারহিট, এককথায় ভাইরাল!

    সায়ন্তনীর (Bengali Television Actress) এটা প্রথম বিয়ে হলেও, ইন্দ্রনীল কিন্তু দ্বিতীয়বার ছাতনাতলায়। এরআগে ২০১৬ সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে। বিয়ের দিন একেবারে সাবেকী সাজে বিয়ের পিঁড়িতে বসেন সায়ন্তনী। অভিনেত্রীর পরনে ছিল লাল বেনারসি, গা-ভর্তি ট্র্যাডিশনাল সোনার গয়না। কারুজাক করে বাঁধা চুল নয়, অন্য গতে হেঁটেছেন সায়ন্তনী! বিয়ের দিন তাঁকে দেখা গিয়েছিল খোলা চুলে। ইন্দ্রনীলকেও দেখা গিয়েছিল সনাতনী সাজে। বিয়ের অনুষ্ঠানের জন্য ধুতি-পাঞ্জাবীই বেছে নিয়েছিলেন তিনি। বিয়েতে হাজির ছিলেন টেলিপাড়ার একেবারে কাছের বন্ধুরাই। এসেছিলেন গীত রায়, চান্দ্রেয়ী, রুকমা, বিদীপ্তা চক্রবর্তী। হাজির ছিলেন ‘ত্রিনয়নী’ খ্যাত শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। বিয়ের পর সায়ন্তনী এবং ইন্দ্রনীলের নাচের মুহূর্তও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bengali Television Actress

    পরবর্তী খবর