Ayushmann Khurrana : তাঁর লেটেস্ট 'অবসেশনের' খবর দিলেন আয়ুষ্মান খুরানা! কী বলল নেট দুনিয়া? দেখুন...

আয়ুষ্মানের নতুন প্রেমের হদিস

সম্প্রতি আয়ুষ্মান একটি  ট্যাঙ্ক ড্রাম (Tank Drum) বাজানোর ভিডিও নিজের Instagram হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এখন ব্যস্ত তাঁর আসন্ন ছবি 'ডক্টর জি' (Doctor G) ছবির শুটিং নিয়ে। এখন তিনি ভোপালে রয়েছেন। শুটিং সেট থেকে নানা মুহূর্তের ছবি ভিডিও ভাগ করে নিচ্ছেন। সম্প্রতি তিনি একটি ট্যাঙ্ক ড্রাম (Tank Drum) বাজানোর ভিডিও নিজের Instagram হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন, যেখানে তাঁর অসাধারণ বাদ্য শৈলির প্রমান মিলেছে। ভিডিওটির ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন, এটা আমার নতুন অভ্যাস, একদম সকালে, গভীর রাতে, শট চলাকালীন এটা আমার সঙ্গ দেয়। এটাকে ট্যাঙ্ক ড্রাম বলে। মধ্য ভারতের গরম ও আর্দ্র আবহাওয়ার শহর ভোপালে ট্যাঙ্ক ড্রাম আমার সঙ্গী হয়ে রয়েছে। এটির শব্দ আমাকে মুগ্ধ করে। ১৯৬৩ সালের সেহেরা (Sehra) ছবির গানটা কী মনে করা যাচ্ছে?

এই ভিডিও সোশ্যাল মাধ্যেমে শেয়ার হতেই, অপারশক্তি খুরানা (Aparshakti Khurana), তাহিরা কাশ্যপ (Tahira Kashyap), ভূমি পেডনেকর ( Bhumi Pednekar), দিয়া মির্জা (Dia Mirza), অদিতি রাও হায়দারি ( Aditi Rao Hydari), অভিষেক কাপুর (Abhishek Kapoor), মহিরা খান (Mahira Khan), অমৃত খানভিলকারের (Amruta Khanvilkar) মতো তারকারা আয়ুষ্মানের বাদ্য শৈলির প্রশংসা করেছেন।

সম্প্রতি, 'ডক্টর জি' ছবির ফার্স্টলুক প্রকাশিত হয়েছে। Bombay Times এর নেওয়া একটি সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, “ডক্টর জি ছবির বিষয় বস্তু আমার ভালো লেগেছে, লকডাউন বিধিনিষেধ মেনে অবশেষে ছবির শুটিং শুরু হয়েছে। এই প্রথম আমি অন-স্ক্রিনে কোনও চিকিৎসকের ভূমিকায় অভিনয় করতে চলেছি। এই চরিত্র আমার ছেলেবেলার পড়াশোনা ও হস্টেল জীবনের কথা মনে করিয়ে দিচ্ছে। আমি এই ছবির পরিচালক অনুভূতির সঙ্গে কাজ করতে পেরে উৎসাহিত।” এই ছবিতে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করছেন রাকুল প্রীত সিং (Rakul Preet Singh)। এই ছবি দিয়েই রাকুল প্রীত ও পরিচালক অনুভূতি কাশ্যপের (Anubhuti Kashyap) সঙ্গে প্রথম কাজ করছেন আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মানের নতুন এই ছবি ও চরিত্র নিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

Published by:Sanjukta Sarkar
First published: