KGF 2 থেকে RRR, বড় পর্দায় ঝড় তুলতে পারে এই বছরে দক্ষিণের এই সিনেমাগুলি

KGF 2 থেকে RRR, বড় পর্দায় ঝড় তুলতে পারে এই বছরে দক্ষিণের এই সিনেমাগুলি
জেনে নেওয়া যাক এই বছরের ব্লকবাস্টার সাউথ সিনেমার তালিকা

জেনে নেওয়া যাক এই বছরের ব্লকবাস্টার সাউথ সিনেমার তালিকা

  • Share this:

#মুম্বই: ২০২০ কোনও মতে কেটেছে। দীর্ঘ লকডাউন আর সংক্রমণের আতঙ্কে প্রেক্ষাগৃহগুলির সিটে ধুলো জমতে শুরু করেছিল। তবে নতুন বছরে ভ্যাকসিনের ভরসায় ধীরে ধীরে সমস্ত কিছু স্বাভাবিক হতে শুরু করেছে। সিনেমাহলগুলিও খুলতে শুরু করেছে। তাই মুক্তির অপেক্ষায় একাধিক ছবি। এই ফাঁকে জেনে নেওয়া যাক এই বছরের ব্লকবাস্টার সাউথ সিনেমার তালিকা। যেগুলিকে ঘিরে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে।

KFG-Chapter 2

প্রথম পার্ট সাড়া ফেলে দিয়েছিল। সুপারস্টার যশ অভিনীত এই অ্যাকশন ড্রামা ১৬ জুলাই মুক্তি পাচ্ছে। সিনেমাটির টিজার ইতিমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছে। যশ ছাড়া অন্যান্য চরিত্রে দেখা যাবে রবিনা ট্যান্ডন, সঞ্জয় দত্ত ও শ্রীনিধি শেট্টিকে।


দৃশ্যম ২ (Drishyam 2)

প্রথম পার্ট অনবদ্য। হিন্দিতে রিমেক করেন অজয় দেবগণ। ছয় বছর পর আবার দ্বিতীয় পার্ট নিয়ে ফিরছেন সুপারস্টার মোহনলাল। অ্যামাজন প্রাইম ভিডিওতে রিলিজ করবে জিতু যোশেফ পরিচালিত এই ছবি (Jeethu Joseph)।

পুষ্পা (Pushpa)

এই বছরের বহু প্রতীক্ষিত ছবি। একদম ভিন্ন লুকে দেখা যাবে স্টাইলিশ স্টার আল্লু অর্জুনকে (Allu Arjun)। অন্ধ্রপ্রদেশে চন্দন কাঠ পাচারের উপর গড়ে উঠেছে এই অ্যাকশন থ্রিলার। সুকুমার পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ১৩ আগস্ট।

https://www.instagram.com/p/CKk49RXnYUl/?utm_source=ig_embed

সরকারু বারি পাতা (Sarkaru Vaari Paata)

এই তেলুগু সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন সুপারস্টার মহেশ বাবু (Mahesh Babu)। অ্যাকশন থ্রিলারের পরিচালনায় রয়েছেন পরশুরাম (Parasuram)। মহেশের বিপরীতে অভিনয় করবেন কীর্তি সুরেশ (Keerthy Suresh)।

মারাক্কর (Marakkar : Arabikadalinte Simham)

১৬ শতকের গল্প বলবে এই সিনেমা। মুখ্য চরিত্রে অভিনেতা মোহনলাল (Mohanlal)। সব ঠিক থালে ২৬ মার্চ রিলিজ করতে পারে এই ছবি। মালাবার উপকূল, পোর্তুগিজদের আক্রমণ সহ একাধিক ঘটনা তুলে ধরা হবে এই সিনেমায়। সিনেমায় অন্যান্য চরিত্রে দেখা যাবে সুনীল শেট্টি (Suniel Shetty), কীর্তি সুরেশকে (Keerthy Suresh)।

কুরূপ (Kurup)

দেশের মোস্ট ওয়ান্টেড ক্রিমিনালকে নিয়ে গল্প। শ্রীনাথ রাজেন্দ্রন (Srinath Rajendran) পরিচালিত এই ক্রাইম থ্রিলারে অন্যরকম লুকে দেখা যাবে ডালকের সলমনকে (Dulquer Salmaan)।

রাধে শ্যাম (Radhe Shyam)

এবার রোম্যান্টিক পিরিয়ড ড্রামায় দেখা যাবে সুপার স্টার প্রভাসকে (Prabhas)। বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে ( Pooja Hegde)। সিনেমাটির পরিচালনা করেছেন রাধাকৃষ্ণ কুমার ( Radha Krishna Kumar)। তেলুগুর পাশাপাশি হিন্দিতেও রিলিজ করবে এই ছবি।

RRR (তেলুগু)

এই বছরের অন্যতম বড় ছবি। এস এস রাজামৌলি (S S Rajamouli) পরিচালিত এই ছবিতে একসঙ্গে দেখা যাবে জুনিয়র NTR ও রামচরণকে। অন্যান্য চরিত্রে দেখা যাবে অজয় দেবগণ ও আলিয়া ভাটকেও। সুর দিয়েছেন এ আর রহমান (A. R. Rahman)। ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি।

ইন্ডিয়ান ২ (Indian 2)

এস শংকর (S. Shankar) পরিচালিত এই তামিল অ্যাকশন থ্রিলারে মুখ্য চরিত্রে দেখা যাবে কমল হাসানকে। ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ইন্ডিয়ান সিনেমার সিকোয়েল এটি। আগের মতো একই চরিত্রে দেখা যাবে কমল হাসান ( Kamal Haasan) ও নেদুমুডি বেণুকে (Nedumudi Venu)। অন্যান্য চরিত্রে দেখা যাবে কাজল আগরওয়াল (Kajal Aggarwal), সিদ্ধার্থ (Siddharth), ববি সিমহা (Bobby Simha), রকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)।

আচার্য (Acharya)

কোরাতালা শিবা (Koratala Siva) পরিচালিত এই তেলুগু ছবিতে একসঙ্গে বাবা চিরঞ্জীবী (Chiranjeevi) ও ছেলে রামচরণকে দেখা যাবে। এক ফ্রেমে দুই মেগাস্টারকে দেখার জন্য অপেক্ষায় দর্শক। সিনেমায় কাজল আগরওয়াল (Kajal Aggarwal) ও সোনু সুদকেও (Sonu Sood) দেখা যাবে।

বিক্রম (Vikram)

কমল হাসান অভিনীত এই তামিল সিনেমা নিয়ে জল্পনা তুঙ্গে। সিনেমাটির পরিচালনায় রয়েছেন লোকেশ কানাগারাজ (Lokesh Kanagaraj)। এই অ্যাকশন থ্রিলারে দ্বিতীয় বারের জন্য কমল হাসানের সঙ্গে কাজ করতে চলেছেন সঙ্গীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর (Anirudh Ravichander)। ১৯৮৬ সালে একই নামে একটি সিনেমা রিলিজ করেছিল। রাজশেখর পরিচালিত সেই সিনেমাতেও মুখ্য চরিত্রে ছিলেন কমল হাসান।

আন্নাথে (Annaatthe)

এই বছর বড় পর্দায় ফিরতে পারেন সুপারস্টার রজনীকান্তও (Rajinikanth)। ২০২১-এর পোঙ্গলে রিলিজ করতে পারে রজনীকান্ত অভিনীত আন্নাথে।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর