জাহ্নবী 'ভাইয়া' বলে ডাকলে অস্বস্তি হয়, সোজাসাপটা জানিয়ে দিলেন অর্জুন কাপুর!

File Photo

জাহ্নবী যখন তাঁকে ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকে তখন সেটি শুনতে অর্জুনের অদ্ভুত লাগে, একটু হলেও অস্বস্তি হয়।

  • Share this:

#মুম্বই: কিছুদিন আগেই জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ও অর্জুন কাপুরের (Arjun Kapoor) সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। পোস্টটি শেয়ার হতেই সকলের মনে একটাই প্রশ্ন জাগে- তাহলে কি এবার এই দাদা-বোনের জুটিকে একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়? যদিও কেউই এবিষয়ে এখনও মুখ খোলেননি। এরই মধ্যে ফের খবরের শিরোনামে জাহ্নবী ও অর্জুন। অভিনেতা বলেন জাহ্নবী যখন তাঁকে ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকে তখন সেটি শুনতে অর্জুনের অদ্ভুত লাগে, একটু হলেও অস্বস্তি হয়। ২০১৮ সালে শ্রীদেবীর (Sridevi) মৃত্যুর পর অর্জুন ও তাঁর বোন অংশুলা কাপুর (Anshula Kapoor) জাহ্নবী ও খুশি কাপুরেরর (Khushi Kapoor) সঙ্গে যোগাযোগ বাড়ান, তার আগে বাবার দ্বিতীয় পক্ষের মেয়েদের সঙ্গে তাঁদের তেমন মেলামেশা ছিল না।

The Bollywood Film Club-এর সঙ্গে ক্লাবহাউজ সেশন চলাকালীন, মডারেটর অনিরুদ্ধ গুহ (Aniruddha Guha) অর্জুন কাপুরকে বলেন, Disney+ Hotstar-এ কফি উইথ করণ (Koffee With Karan) এপিসোডে জাহ্নবী অর্জুনকে ‘অর্জুন ভাইয়া’ বলে সম্বোধন করেন, তাঁর এটা শুনতে কেমন লাগে? অর্জুন শুনে প্রতিক্রিয়ায় বলেন, “ভাই অর্জুন! ব্যাপারটা কেমন ধর্মীয় শব্দের মতো শোনায়। এছাড়াও অর্জুন ভাইয়া শব্দটা আমার বিশেষ ভালো লাগে না, কেমন যেন অদ্ভুত লাগে, কারণ অংশুলা আমাকে শুধু ভাই বলে ডাকে, সেটাও আমার ভালো লাগে না। আর অর্জুন ভাইয়া! এই শব্দটা একদম নতুন আমার কাছে”। এর পরই অর্জুন জানান, যে তিনি কখনই জাহ্নবীকে বলে দেননি তাঁকে কী বলে ডাকতে হবে। “আমার মনে হয় জাহ্নবী ওঁর নিজের মন থেকেই আমাকে অর্জুন ভাইয়া বলে ডাকে”, জানিয়েছেন নায়ক।

বনি কাপুরের (Boney Kapoor) প্রথম স্ত্রী মোনা শৌরি কাপুরের (Mona Shourie Kapoor) দুই সন্তান হলেন অর্জুন ও অংশুলা । পরে বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর বিবাহ হয়। তাঁদের সন্তান হল জাহ্নবী ও খুশি।

সম্প্রতি, Bollywood Bubble-কে সাক্ষাৎকার দেওয়ার সময় অর্জুন তাঁর এবং অংশুলার সঙ্গে জাহ্নবী ও খুশির সম্পর্ক কেমন তা খোলামেলা আলোচনা করেন। তিনি বলেন, “যদি আমরা বলি আমরা পারফেক্ট ফ্যামেলি, তাহলে সেটা ভুল বলা হবে। আমরা এখনও বিভক্ত পরিবার, তবে আমরা নিজেদের সঙ্গে মানিয়ে-গুছিয়ে চলার চেষ্টা করি। সকলে মিলে একসঙ্গে যখন থাকি তখন দারুণ সময় কাটাই।”

Published by:Siddhartha Sarkar
First published: