Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
অরিজিতের গলায় অন্য 'পাসুরি', উন্মাদনা মুম্বইয়ের লাইভ কনসার্ট জুড়ে! দেখুন ভিডিও

অরিজিতের গলায় অন্য 'পাসুরি', উন্মাদনা মুম্বইয়ের লাইভ কনসার্ট জুড়ে! দেখুন ভিডিও

মুর্শিদাবাদের অরিজিতের গলায় 'পাসুরি' শুনে আবেগাপ্লুত শ্রোতার দল। সোশ্যাল মিডিয়া জুড়ে সেই প্রমাণ ছড়িয়ে পড়েছে কয়েক ঘণ্টায়। কোক স্টুডিয়োতে এই গান গেয়েছিলেন পাক সঙ্গীত তারকা আলি শেঠি ও সাই গিল।

  • Share this:

#মুম্বই: কোনও বাধা ছাড়াই কাঁটাতার পেরনোর ক্ষমতা রাখে সঙ্গীত। সুর ভেসে যায় বেড়াজালের উপর দিয়েই। আর সেই সুতোয় বাঁধা পড়ে গোটা পৃথিবীর মানুষ। ঠিক যেভাবে পাকিস্তানি গান 'পাসুরি'র সুরে মেতেছে ভারত-সহ গোটা পৃথিবী। মুম্বইয়ের লাইভ কনসার্টে সে কথাই আবার প্রাণ করে দিলেন বলিউডের গায়ক অরিজিৎ সিং।

মুর্শিদাবাদের অরিজিতের গলায় 'পাসুরি' শুনে আবেগাপ্লুত শ্রোতার দল। সোশ্যাল মিডিয়া জুড়ে সেই প্রমাণ ছড়িয়ে পড়েছে কয়েক ঘণ্টায়। কোক স্টুডিয়োতে এই গান গেয়েছিলেন পাক সঙ্গীত তারকা আলি শেঠি ও সাই গিল। সেই গান গেয়ে সকলের মন জয় করে নিলেন অরিজিৎ।

আরও পড়ুন: অরিজিতের লাইভ কনসার্ট! সঙ্গে মদ, খাবার! টিকিটের দাম কত লক্ষ টাকা জানেন! মাথায় হাত ভক্তদের

আরও পড়ুন: জিয়াগঞ্জে গায়ক অরিজিতের নয়া উদ্যোগ, কলেজে চালু করলেন বিনামূল্যে ইংরেজি কোচিং

জনপ্রিয় ট্যালেন্ট ম্যানেজার আয়ুষ্মান সিনহার ইনস্টাগ্রাম পোস্টে অরিজিতের সেই গান শুনতে পাওয়া গেল। অরিজিতের সঙ্গে গলা মেলালেন উপস্থিত শ্রোতারাও। অন্য একাধিক গানের মধ্যে 'পাসুরি'ও গেয়েছেন অরিজিৎ। সেই গানটি নিয়েই মাতামাতি সবথেকে বেশি হয়েছে।

আগামী জানুয়ারি মাসে পুণেতে অরিজিৎ সিংয়ের আরও একটি কনসার্ট রয়েছে। যা নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে চারদিকে। সেই কনসার্টে প্রিমিয়াম লাউঞ্জ ১-এর এক একটি আসনের মূল্য ১৬ লক্ষ টাকা! পুণের এই লাইভ কনসার্টে দাঁড়িয়ে গান শোনার জন্য তৈরি করা হয়েছে আর্লি বার্ড সেকশন। যার মূল্য শুরু হচ্ছে ৯৯৯ টাকা থেকে। এই টাকার অঙ্কে ক্ষুব্ধ একাংশ। কনসার্টের আগেই সমালোচনায় বিদ্ধ আয়োজকরা।

Published by:Teesta Barman
First published:

Tags: Arijit Singh