Home /News /entertainment /
AR Rahman Daughter Khatija Weds Riyasdeen Shaik Mohamed: শ্বশুর হলেন এ আর রহমান! অন্তরঙ্গ অনুষ্ঠানে নিকাহ সম্পন্ন মেয়ে খাতিজার

AR Rahman Daughter Khatija Weds Riyasdeen Shaik Mohamed: শ্বশুর হলেন এ আর রহমান! অন্তরঙ্গ অনুষ্ঠানে নিকাহ সম্পন্ন মেয়ে খাতিজার

AR Rahman: চলতি বছরের একেবারে গোড়ায়, ২ জানুয়ারি খাতিজা রিয়াসদীন শেখ মোহাম্মদের সঙ্গে তাঁর বাগদানের ঘোষণা করেন ইনস্টাগ্রামে।

  • Share this:

    AR Rahman Daughter Khatija's Nikah: শ্বশুর হলেন অস্কারজয়ী এ আর রহমান! বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে রিয়াসদীন শেখ মোহাম্মদের সঙ্গে তাঁর মেয়ে খাতিজার বিয়ের খবর শেয়ার করেছেন সঙ্গীত শিল্পী এ আর রহমান। তামিলনাড়ুর বাসিন্দা রিয়াসদীন এ আর রহমান লাইভের একজন সাউন্ড ইঞ্জিনিয়ার। ছবিতে আইভরি রঙা পোশাকে পরিবারের সঙ্গে দেখা গিয়েছে নববিবাহিত দম্পতিকে। ছবিতে এ আর রহমান, তাঁর স্ত্রী সায়রা বানু এবং তাঁদের সন্তান আমীন এবং রহিমাকে দেখা গিয়েছে নবদম্পতির সঙ্গে। এ আর রহমানের প্রয়াত মা করিমার ছবিও রাখা হয়েছে নববিবাহিত দম্পতির পাশে।

    View this post on Instagram

    A post shared by ARR (@arrahman)

    পোস্টের পাশাপাশি, একটি মিষ্টি বার্তা লিখে পারিবারিক ছবিও শেয়ার করেছেন এ আর রহমান যাতে লেখা রয়েছে, “সর্বশক্তিমান ঈশ্বর এই দম্পতিকে আশীর্বাদ করুন… আপনাদের শুভকামনা এবং ভালোবাসার জন্য অগ্রিম ধন্যবাদ।”

    আরও পড়ুন- স্বস্তি সাময়িক! আগামিকাল থেকেই ফের তাপপ্রবাহে জেরবার হবেন এই অঞ্চলের মানুষ!

    ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করার পরই অগণিত ভক্ত এবং এ আর রহমানের সহকর্মীরা এই দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন। গায়িকা শ্রেয়া ঘোষাল মন্তব্যে লিখেছেন, “হার্দিক অভিনন্দন খাতিজা আর রিয়াসদীন। ঈশ্বর এই সুন্দর দম্পতিকে আশীর্বাদ করুন।” প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার স্ত্রী ওয়ার্দা খান নাদিয়াদওয়ালা লিখেছেন, “অভিনন্দন”

    জীবনের ‘সবচেয়ে প্রতীক্ষিত দিন’-এর একটি ছবি শেয়ার করেছেন খাতিজাও। এ আর রহমানের মেয়ে খাতিজা এবং রিয়াসদীন শেখ মোহাম্মদের বাগদান হয় ২৯ ডিসেম্বর। একেবারেই অন্তরঙ্গ মানুষদের উপস্থিতিতে বিয়ে করেন খাতিজা এবং রিয়াসদীন।

    আরও পড়ুন- ছবিতে লুকনো রয়েছে ১৩ খানা মুখ! দেখুন তো, ক'টা খুঁজে পাচ্ছেন আপনি?

    চলতি বছরের একেবারে গোড়ায়, ২ জানুয়ারি খাতিজা রিয়াসদীন শেখ মোহাম্মদের সঙ্গে তাঁর বাগদানের ঘোষণা করেন ইনস্টাগ্রামে। খাতিজার জন্মদিনেই রিয়াসদীনের সঙ্গে তাঁর বাগদান সম্পন্ন হয়। সেই সময়ে ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, “সর্বশক্তিমানের আশীর্বাদে আমি আপনাদের সঙ্গে একজন প্রতিভাশালী উদ্যোক্তা এবং উইজকিড অডিও ইঞ্জিনিয়ারের সঙ্গে আমার বাগদানের খবর ভাগ করতে পেরে আনন্দিত। বাগদান হয়েছিল ২৯ ডিসেম্বর, আমার জন্মদিনে ঘনিষ্ঠ পরিবার এবং প্রিয়জনদের উপস্থিতিতে।”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: A.R Rahman, AR Rahman

    পরবর্তী খবর