Home /News /entertainment /
Anushka Sharma: সাইকেল চালাচ্ছেন অনুষ্কা, পিছনে আরামে বসে মেয়ে ভামিকা! ভাইরাল ভিডিও

Anushka Sharma: সাইকেল চালাচ্ছেন অনুষ্কা, পিছনে আরামে বসে মেয়ে ভামিকা! ভাইরাল ভিডিও

Anushka Sharma: সাইকেলে বসে বিরাট কোহলির মেয়ে! এবার কি ভামিকারম মুখ দেখা গেল?

  • Share this:

    #মলদ্বীপ: অনুষ্কা শর্মা মলদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটানোর সুন্দর মুহূর্তগুলির একটি ভিডিও করেছেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করেছেন তিনি। অনুষ্কা সম্প্রতি তাঁর ক্রিকেটার স্বামী বিরাট কোহলি ও মেয়ে ভামিকার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন।

    কখনও কমলা রঙের সাঁতারের পোষাকে, কখনও আবার কালো মনোকিনিতে একের পর এক ছবি শেয়ার করেছিলেন অনুষ্কা। তিনি একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন, সেটিতে তাঁকে রিসর্টের চারপাশে সাইকেল চালাতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি মেয়ে ভামিকাকেও সাইকেলের পিছনে চাপিয়ে নিয়ে যাচ্ছেন। যদিও এবারও ভামিকার মুখ দেখা যাচ্ছে না।

    আরও পড়ুন- এই মাঠে নামলেই সময় খারাপ যায় টিম ইন্ডিয়ার, রোববার সেখানেই 'ফাইনাল'

    এই ভিডিওতে, অনুষ্কা শর্মাকে একটি বাগান এলাকা এবং রিসর্টের সৈকতে সাইকেল চালাতে দেখা যায়। বিচের বিভিন্ন পোশাকে দেখা যায় তাঁকে। তাঁর এই ভিডিও-র ক্যাপশন থেকেও আনন্দের অনুমান করা যায়। তিনি স্বামী বিরাট কোহলি এবং মেয়ে ভামিকার সঙ্গে ছুটি উপভোগ করলেন দারুনভাবে।

    এর আগে, অনুষ্কা শর্মা একটি কালো সুইমস্যুটে তাঁর একার ছবি শেয়ার করেছিলেন। ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "যখন সূর্য আমাকে লজ্জায় ফেলে দেয়।" প্রথম ছবিতে অনুষ্কাকে একটি টুপি এবং গেরুয়া রঙের সাঁতারের পোশাকে  নো মেক আপ লুকে দেখা গিয়েছিল। দ্বিতীয় ছবিতে, অনুষ্কা একটি দীর্ঘ শট দিয়েছেন। সেই ছবির পটভূমিতে সমুদ্র, সৈকত এবং নীল আকাশ দেখা যাচ্ছে।

    অনুষ্কা শর্মাকে শেষবার শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে আনন্দ এল রাইয়ের সিনেমা জিরো-তে দেখা গিয়েছিল। তার পর প্রায় পাঁচ বছর তিনি সিনেমা জগত থেকে দূরে রয়েছেন।

    আরও পড়ুন- অলিম্পিকে পদক জিতিয়েছিলেন দেশকে, এবার সেই লভলিনার বিয়ে ভাঙার মুখে

    জিরো ছবিটি বক্স অফিসে ফ্লপ ছিল। এবার 'চাকদা এক্সপ্রেস' দিয়ে  আবার চলচ্চিত্রে ফিরবেন তিনি। এই ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা। ইতিমধ্যে শুটিংয়ের কাজ অনেকটা এগিয়ে গিয়েছেন। পর্দার ঝুলন হয়ে উঠতে অনুষ্কা বেশ পরিশ্রম করছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anushka Sharma, Vamika

    পরবর্তী খবর