Anupam on Kirron Kher : 'নেগেটিভ খবর ছড়ানো বন্ধ করুন', স্ত্রীর মৃত্যুর গুজব উড়িয়ে ট্যুইট স্বামী অনুপমের!

স্ত্রীকে নিয়ে গুজবে মুখ খুললেন অনুপম

গত এপ্রিলে ক্যান্সার আক্রান্ত অভিনেত্রী কিরণ খের (Kirron Kher)। স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে চলা গুজব উড়িয়ে এবার ট্যুইটে স্বামী অনুপম খের(Anupam Kher) জানালেন, "এটি পুরোপুরি ভিত্তিহীন এই খবর।"

  • Share this:

    #মুম্বই : করোনার দ্বিতীয় ঢেউ (Coronavirus Second Wave) এর সংক্রমণে দেশে মৃত্যু হয়েছে একের পর এক বিশিষ্ট ব্যক্তিত্বের। শিল্পী থেকে অভিনেতা, রাজনীতিবিদ, সাহিত্যিক একের পর এক মৃত্যু বিমর্ষ করেছে মানুষকে। কিন্তু এরইমধ্যে মৃত্যু নিয়ে ভুয়ো খবরও ছড়িয়ে পড়েছে বার বার। জনপ্রিয় পপ সংগীত শিল্পী লাকি আলির (Lucky Ali) মৃত্যর খবর ছড়িয়ে পরে সম্প্রতি। একইরকম 'মৃত্যু' গুজব(Death Hoax) ছড়িয়ে পরে অনুপম খেরের(Anupam Kher) স্ত্রী অভিনেত্রী কিরণ খেরকে (Kirron Kher) নিয়েও। সম্প্রতি, নেটমাধ্যমে ছড়িয়েছিল কিরণের মৃত্যুর খবর।এবার সেই খবরকে গুজব বলে উড়িয়ে ট্যুইট করলেন স্বামী অনুপম খের। জানালেন,দুর্দান্ত রয়েছেন কিরণ।

    গত এপ্রিলে ক্যান্সার আক্রান্ত অভিনেত্রী কিরণ খের। স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে চলা গুজব উড়িয়ে এবার ট্যুইটে স্বামী অনুপম খের জানালেন, "এটি পুরোপুরি ভিত্তিহীন এই খবর।" তাঁর ট্যুইটে অনুপম লেখেন, "একেবারে ঠিক আছেন কিরণ। তিনি করোনা ভাইরাসের দ্বিতীয় টিকার ডোজটিও নিয়ে ফেলেছেন এবং সুস্থ আছেন।" একইসঙ্গে এই ধরণের নেতিবাচক খবর যেন ছড়ানো না হয় সেই অনুরোধও রাখেন প্রবীণ অভিনেতা। বর্ষীয়ান বলি-অভিনেতা লেখেন কিরণের স্বাস্থ্য নিয়ে চলা গুজব তাঁর কানেও এসেছে।

    গত এপ্রিলে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। ট্যুইট করে একটি ভিডিওর মাধ্যমে সেকথা জানিয়েছিলেন অনুপম। সঙ্গে নিজের অনুরাগী ও জনসাধারণের উদ্দেশে আন্তরিক ধন্যবাদ জানিয়েছিলেন এই কঠিন সময়ে তাঁর ও কিরণের পাশে থেকে ভরসা জোগানোর সুবাদে। কিরণও যে আপামর সাধারণ মানুষের এই ভালোবাসা পেয়ে আপ্লুত সেকথাও জানিয়েছিলেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা। গত এপ্রিলে ইনস্টাগ্রামে অনুপম খের বলেছিলেন, ‘‌কিরণ উন্নতি করছে। তবে ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া আছে। আশাকরি সব বাধা কাটিয়ে উঠবে ও। আপনাদের প্রার্থনায় সবকিছু আশাকরি ঠিক হয়ে যাবে।’‌ এরপরেই ভক্তরা চিন্তিত হয়ে পড়েছিলেন। তবে জল্পনার অবসান ঘটালেন অনুপম খের।

    Published by:Sanjukta Sarkar
    First published: