বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হাঁটুর বয়সী ছাত্রীর সঙ্গে বিয়ের ছবি ফাঁস ! 'ফেক ছবি নয়' জানালেন অনুপ জলোটা !

হাঁটুর বয়সী ছাত্রীর সঙ্গে বিয়ের ছবি ফাঁস ! 'ফেক ছবি নয়' জানালেন অনুপ জলোটা !

অনুপ জলোটা বলেছেন, "যে ছবি গুলো জসলিন শেয়ার করেছেন সেগুলো সত্যি। ছবি গুলো ফেক নয়।"

  • Share this:

#মুম্বই: অনুপ জলোটা। তাঁকে কে না চেনেন। ভক্তিমূলক গান গেয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তিনি। বয়স ৬৭ বছর। অনুরাধা পড়োয়ালের সঙ্গে জুটি বেঁধে বহু ভক্তিমূলক গান করেছেন তিনি। টিসিরিজ-এর তরফে বেশ কিছু গানের সিডি রয়েছে। গোটা দেশেই সকলে চেনেন তাঁকে। অনুপ জলোটার জীবন কিন্তু সব সময় রঙিন।

কয়েক দিন ধরে চর্চায় রয়েছেন তিনি। বিগ বস ১২-র প্রতিযোগী জসলিন মাথারু ও অনুপ জলোটার বিয়ের ছবি নিয়ে তোলপার সোশ্যাল মিডিয়া। এই বয়সে কি সত্যিই বিয়ে করলেন তিনি। নাকি গুজব। বৃহস্পতিবার বর-কনের সাজে তাঁর ও অনুপ জলোটার ছবি প্রকাশ্যে আনেন জসলিন৷ তারপর থেকেই জল্পনা শুরু৷ ভক্তরা জানতে চান যে, সত্যিই কী তাঁদের বিয়ে হয়েছে?এর আগে এই জুটির প্রেম নিয়ে হয়েছিল বিস্তর চর্চা৷ বিগবসের বাড়ি থেকেই হয়েছিল শুরু৷ বহুবার জসলিন চেয়েছেন জলোটাকে বিয়ে করতে। এমনকি বিগবসের ঘরে তাঁদের আলিঙ্গন-বদ্ধ হতেও দেখা যায়। কিন্তু অনুপ জলোটা বার বার বলে এসেছেন জসলিন তাঁর মেয়ের মতো। তবে এখন এই ছবি প্রকাশের মানে কি !

এ ব্যাপারে প্রশ্ন করা হলে অনুপ জলোটা বলেছেন, "যে ছবি গুলো জসলিন শেয়ার করেছেন সেগুলো সত্যি। ছবি গুলো ফেক নয়।" তার মানে উনি কি সত্যিই নিজের ছাত্রীকে বিয়ে করে নিলেন? তাতে জলোটা জানান, " বিয়ে নয় এটা একটা সিনেমার শ্যুটিং স্টিল। যাতে জসলিন নায়িকা। আর আমি ওর বাবার চরিত্রে অভিনয় করছি।" তাহলে বরের মতো করে কেন সেজেছেন? তাতে উত্তর দেন, " মেয়ের বাবার মাথায় পাগড়ি থাকবে না? আমি তো বাবাই সেজেছি।" তিনি আরও বলেন, " আমাদের ছবি নিয়ে ভুল তথ্য ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জসলিন শুধু মাত্র আমার ছাত্রী।"

তবে বিয়ের তথ্য একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বিগবসের ঘর থেকে ফেরার পর, জসলিন বলেছিলেন তিনি অনুপ জলোটাকে ভালোবাসেন। তাঁকে বিয়ে করতে চান। এমনকি জসলিন নিজের বাড়ি ছেড়ে অনুপ জলোটার বাড়িতে থাকতে শুরু করেন। জসলিনের বাবা জানিয়েছিলেন, অনেক বুঝিয়েও লাভ হচ্ছে না জসলিনকে। প্রসঙ্গত অনুপ জলোটা জসলিনের বাবার বন্ধু ছিলেন। সেখান থেকেই গুরু-শিষ্যের সম্পর্ক। তবে অনুপ জলোটা এর আগে দুটো বিয়ে করেছেন। তাঁর প্রথম স্ত্রী মারা গিয়েছে। আর একজনের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে। পরের স্ত্রী বয়সে তাঁর থেকে অনেকটাই ছোট ছিলেন।

Published by: Piya Banerjee
First published: October 10, 2020, 10:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर