Ankush-Oindrila: করোনা আক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে একই ঘরে আছেন অঙ্কুশ ! দু'জনের নাচের ভিডিও ভাইরাল

Ankush-Oindrila: করোনা আক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে একই ঘরে আছেন অঙ্কুশ ! দু'জনের নাচের ভিডিও ভাইরাল

photo source collected

Viral Video: এদিকে করোনা হলেও এই জুটি কিন্তু আলাদা ঘরে থাকছেন না। অঙ্কুশের পোস্ট করা ভিডিও তো তাই বলছে।

  • Share this:

    #কলকাতা: টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তাঁরা চুটিয়ে প্রেম করছেন বহুদিন ধরেই। অঙ্কুশ বড় পর্দাতে দাপিয়ে কাজ করছেন, আর ঐন্দ্রিলা ছোট পর্দার মধ্যমণি। তবে দু'জনে এক সঙ্গে 'ম্যাজিক' ছবিতে অভিনয়ও করেছেন। ছবির সাফল্যও এসেছে। সেই সব আনন্দ সেলিব্রেট করতেই এই জুটি গিয়েছিলেন মলদ্বীপে। কিন্তু সেখানে গিয়ে মধুর হল না সব কিছু। করোনার জন্য বহুদিন কোথাও যাননি তাঁরা। কিন্তু এতদিন পরেও পিছু ছাড়লো না করোনা। সেখানে গিয়ে করোনা আক্রান্ত হন করোনা। আসলে মলদ্বীপ থেকে ফেরার জন্য ২৭ মার্চ ফ্লাইট ধরার কথা ছিল তাঁদের। ২৬ তারিখ টেস্ট করাতেই বাঁধল গোল। পজেটিভ রিপোর্ট আসে তাঁর। কিন্তু অঙ্কুশ নেগেটিভ।

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    ব্যস আর দেশে ফেরা হয়নি অভিনেত্রীর। বুধবার জন্মদিনে ফেরা হল না তাঁর। ফিরলেন না অঙ্কুশও। সেখানেই হোটেলে আয়োজন করলেন জন্মদিনের। ঐন্দ্রিলা জানিয়েছেন, "আমাদের দুজনেরই গত ২৭ মার্চ কলকাতায় ফেরার কথা ছিল, সেই মত গত ২৬ মার্চ আমরা কোভিড-১৯ পরীক্ষা করাই। কারণ এখন আন্তর্জাতিক বিমানে ওঠার আগে কোভিড রিপোর্ট হাতে থাকা বাধ্যতামূলক। আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছ। তবে অঙ্কুশ নেগেটিভ। আমি সত্যি ভেবে উঠতে পারছি না সেটা কীভাবে সম্ভব। যদিও আমার মধ্যে করোনার কোনও উপসর্গ নেই, আমি ক্লান্তিও বোধ করছি না। আমি শুধু রিপোর্ট হাতে পেয়েছি, এবং আমায় ফোন মারফতও একই কথা জানানো হয়েছে।"

    তাঁর মনে হচ্ছে রিপোর্ট সঠিক নয়। কারণ তাঁর করোনার কোনও উপস্বর্গ নেই। শরীর খারাও নেই। কিন্তু কি করা নিয়ম তো নিয়মই হয়। তাই মলদ্বীপের রিসর্টেই থাকতে হচ্ছে আইসোলেশনে। এদিকে করোনা হলেও এই জুটি কিন্তু আলাদা ঘরে থাকছেন না। অঙ্কুশের পোস্ট করা ভিডিও তো তাই বলছে। দেখা যাচ্ছে হোটেলের ঘরে শুয়ে আসছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। 'মেয় শায়ের নেহি, দিবানা নেহি' গানে দু'জনে বিছানায় শুয়ে শুয়েই নাচ করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্কুশ। ভিডিও দেখা মাত্রই অঙ্কুশের ভক্তরা লিখেছেন, "আপনাদের আলাদা ঘরে থাকা উচিত।" কেউ লিখেছেন, "করোনার সময় কেন একঘরে আছেন?" অঙ্কুশও আক্রান্ত হতে পারেন ভেবে অনেকেই চিন্তা প্রকাশ করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: