Home /News /entertainment /
Ankita Lokhande Trolled : 'নির্লজ্জ মহিলা'! লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে 'বিজলি বিজলি' নাচ, তুমুল ট্রোলড অঙ্কিতা

Ankita Lokhande Trolled : 'নির্লজ্জ মহিলা'! লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে 'বিজলি বিজলি' নাচ, তুমুল ট্রোলড অঙ্কিতা

'নির্লজ্জ মহিলা'! লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে 'বিজলি বিজলি' নাচ, তুমুল ট্রোলড অঙ্কিতা

'নির্লজ্জ মহিলা'! লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে 'বিজলি বিজলি' নাচ, তুমুল ট্রোলড অঙ্কিতা

Ankita Lokhande Trolled : গোটা দেশ যখন সুরসম্রাজ্ঞীর প্রয়াণে শোক পালন করছেন তখন অঙ্কিতা এমন এক ভিডিও পোস্ট করলেন যার জন্য ট্রোলড হতে হল তাঁকে।

  • Share this:

    #মুম্বই: রবিবার সকালে গোটা দেশকে শূন্য করে অমৃতলোকে পাড়ি দিয়েছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। গোটা দেশের মানুষ তার পর থেকে শোক পালন করছে। কিন্তু এর মধ্যে ট্রোলড হলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande Trolled)। গোটা দেশ যখন সুরসম্রাজ্ঞীর প্রয়াণে শোক পালন করছেন তখন অঙ্কিতা এমন এক ভিডিও পোস্ট করলেন যার জন্য ট্রোলড হতে হল তাঁকে।

    ততক্ষণে সকলে জেনে গিয়েছেন, পরলোক গমন করেছেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। আর এর মধ্য়েই হার্ডি সিন্ধুর গান বিজলি বিজলি-তে নেচে ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা (Ankita Lokhande Trolled)। ভিডিওয় দেখা যাচ্ছে, বিজলি বিজলি গানে গাড়িতে বসেই নাচছেন অঙ্কিতা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী। আর এই ভিডিও দেখেই চটে যায় নেটিজেন। চলচ্চিত্র দুনিয়ার হয়েও তিনি এই সময়ে এই ভিডিও পোস্ট করায় অসন্তুষ্ট নেটিজেনরা।

    একজন লিখছেন, "একটু শোকপ্রকাশ করুন ম্যাডাম। এই সব কালও করতে পারবেন।" আর একজন কমেন্ট করেছেন, "একটু লজ্জা পান। লতাদির প্রয়াণে যখন গোটা দেশ শোক প্রকাশ করছেন, তখন আমি নাচের ভিডিও করছেন, আনন্দ করছেন। তাও আবার একই কর্মজগৎ থেকে হয়েও। একজন নির্লজ্জ মহিলা যিনি প্রাক্তন প্রেমিকের মৃত্যু থেকে খ্যাতি পেয়েছেন।" উল্লেখ্য, পরে যদিও অঙ্কিতা (Ankita Lokhande Trolled) লতা মঙ্গেশকরের ছবি পোস্ট করে শ্রদ্ধা জ্ঞাপন করেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

    আরও পড়ুন- গৌরী খান নাকি অন্য কেউ? লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখের পাশে কে এই মহিলা

    আরও পড়ুন- শুরু ভ্যালেন্টাইন উইক! সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটান এই সিরিজ-ছবি দেখতে দেখতে

    প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। রবিবার সকালে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোকাহত দেশের কোটি কোটি মানুষ। গোটা দেশ সুরের দেবীর প্রয়াণ শোক পালন করছে। বলিউডের তারকারাও তাঁর শেষকৃত্যে শ্রদ্ধাজ্ঞাপন করতে উপস্থিত ছিলেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Ankita Lokhande, Lata Mangeshkar, Lata Mangeshkar Passes Away

    পরবর্তী খবর