হোম /খবর /বিনোদন /
প্রয়াত সুশান্তের গান বাজিয়ে ভিকি-কে চুমু খেলেন অঙ্কিতা , সারলেন এনগেজমেন্ট

Ankita Lokhande And Vicky Jain wedding: প্রয়াত সুশান্তের গান বাজিয়ে ভিকি-কে চুমু খেলেন অঙ্কিতা লোখান্ডে, সারলেন এনগেজমেন্ট

ব্যাকগ্রাউন্ডে বাজছিল সুশান্তের ছবির গান...'রবতা'-র টাইটেল ট্র্যাক বারংবার মনে করিয়ে দিচ্ছিল, একদা অঙ্কিতা আর সুশান্ত একসঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: এনগেজমেন্ট সারলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande And Vicky Jain wedding)! রবিবার এক ঝলমলে অনুষ্ঠানে প্রেমিক ভিকি জৈনকে বিয়ের আংটি পরিয়ে দিলেন অঙ্কিতা! শুরু হল তাঁদের নতুন পথ-চলা! অঙ্কিতা (Ankita Lokhande And Vicky Jain wedding) আর ভিকি যখন একে অপরকে আংটি পরাচ্ছিলেন, আংটি পরানো শেষে যখন চুমু খেলেন... সেই পুরো পর্বটি জুড়ে ব্যাকগ্রাউন্ডে বাজছিল সুশান্তের ছবির গান...'রবতা'-র টাইটেল ট্র্যাক বারংবার মনে করিয়ে দিচ্ছিল, একদা অঙ্কিতা আর সুশান্ত একসঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন!

এনগেজমেন্ট পার্টিতে কালো গাউনে সেজেছিলেন অঙ্কিতা। খোলা চুল, একমুখ হাসি! কাপোত-কপোতির খুশি যেন আর ধরে না! আবদ্ধ হলেন উষ্ণ আলিঙ্গনে।

শনিবার ছিল আঙ্কিতা-ভিকির মেহেন্দি অনুষ্ঠান (Ankita Lokhande And Vicky Jain wedding)। দু'জনেই মিলিয়ে পরেছিলেন ফ্লোরাল প্রিন্টের পোশাক। অঙ্কিতা লেহেঙ্গা আর ভিকি শেরওয়ানি। মিঞা-বিবি একসঙ্গে নেচে ডান্স ফ্লোরে আগুনও জ্বালালেন! ইনস্টাগ্রামে অনুষ্ঠানের ছবি শেয়ার করে অঙ্কিতা লেখেন, '' আমাদের মধ্যে যে ভালবাআসা রয়েছে, তার জোরেই আমার মেহেন্দির এত সুন্দর রং এসেছে।''

 বিয়েতে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিংহ কোশিয়ারিক আমন্ত্রণ জানাতে গিয়েছিলেন অঙ্কিতা। সেই ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। লেখেন, 'মহারাষ্ট্রের রাজ্যপাল মাননীয় ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি। আমি কৃতজ্ঞ। জানি আপনি প্রচণ্ড ব্যস্ত, কিন্তু তারমধ্যেও সময় বের করে আপনি কথা বলেছেন, আমি কৃতজ্ঞ।''

সদ্যই, পা মচকে গিয়ে চোট পেয়েছেন অঙ্কিতা লোখান্ডে। পায়ে এখনও প্লাস্টার রয়েছে । প্রাথমিক চিকিৎসার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও চিকিৎসক পরামর্শ দিয়েছেন, বিশ্রাম নেওয়ার। এদিকে বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে, পায়ের আর বিশ্রাম কই? প্লাস্টার নিয়েই নাচানাচিতে মেতে উঠেছেন অভিনেত্রী।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। 'পবিত্র রিস্তা'-র শ্যুটিংয়ের সময়েই সম্পর্ক গড়ে ওঠে সুশান্ত আর ভিকির মধ্যে। ৬ বছর তাঁদের মধ্যে সম্পর্ক ছিল, ২০১৬ সালে বিচ্ছেদ হয় সুশান্ত আর অঙ্কিতার।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Ankita Lokhande And Vicky Jain wedding