বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

এক লাফে গর্ভবতী ! ৩৯ বছর বয়সে মা হচ্ছেন অনিতা ! অভিনব কৌশলে জানালেন সুখবর !

এক লাফে গর্ভবতী ! ৩৯ বছর বয়সে মা হচ্ছেন অনিতা ! অভিনব কৌশলে জানালেন সুখবর !
photo source collected

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা। তারপর থেকে তাঁর ও রোহিতের সুখের সংসার।

  • Share this:

#মুম্বই:  অনিতা হসনন্দানি। বলিউডের ধারাবাহিক তো বটেই বড় পর্দারও জনপ্রিয় মুখ তিনি। অনিতাকে বেশি দেখা যায় ভিলেন বা নেগেটিভ চরিত্রে অভিনয় করতে। বড় পর্দায় তুষার কাপুরের নায়িকার ভূমিকাতেও অভিনয় করেছেন তিনি। অনিতার মিষ্টি স্বভাব ও ছটফটে কায়দায় এক সময় ফিদা ছিল বলিউড। কিন্তু সিনেমায় তেমন না জমায় সিরিয়ালে কাজ করতে শুরু করেন তিনি। আর আসতে থাকে জনপ্রিয়তা। যে সিরিয়ালে অনিতা থাকবে সে সিরিয়াল হিট হবেই। ধারাবাহিকের নায়িকার থেকেও অনিতা থাকলে খলনায়িকাকে বেশি পছন্দ করেন মানুষ। টিআরপি বাড়তে থাকে তরতর করে।

কিন্তু অবাক হচ্ছেন তো ! এই এক লাফে গর্ভবতী মানে কি ভেবে ! কিছুই না মা হতে চলেছেন অনিতা। তাঁর বয়স ৩৯ বছর। একটু বেশি বয়সেই মা হচ্ছেন তিনি। অনিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে প্রেম থেকে বিয়ে এবং গর্ভবতী অবস্থা পুরোটাই আছে। ভিডিওতে একবার করে লাফ দিচ্ছেন অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি। আর বদলে যাচ্ছে পোশাক। বদলে যাচ্ছে জীবনের ঘটনা। মজার ছলে খুশির খবর সকলকে জানালেন অনিতা।

View this post on Instagram

Love you @rohitreddygoa #gettingreadyforreddy

A post shared by Anita H Reddy (@anitahassanandani) on

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা। তারপর থেকে তাঁর ও রোহিতের সুখের সংসার। কম ছিল শুধু একটা খুদের। এবার বাড়িতে হাঁটবে ছোট্ট ফরিস্তা। সে খবরই জানিয়েছেন তাঁরা। এই পোস্ট দেখার সঙ্গে সঙ্গে সকলে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের। অনেকেই দেখে ফেলেছেন এই ভিডিও। করোনা সময়ে বাড়িতেই ছিলেন তাঁরা। আর সে সময় তাঁদের জীবনে এই খুশির খবর আসে। বহুদিন ধরেই পরিকল্পনা থাকলেও হচ্ছিল না। তবে একটু দেরিতেই সন্তান নিচ্ছেন তিনি। এতে তাঁর ভক্তরাও চিন্তার প্রকাশ করেছেন। অনেকেই অনিতাকে সাবধানে থাকতে বলেছেন। নিজের যত্ন নিতে বলেছেন।

অনিতা খলনায়িকার ভূমিকায় অভিনয় করলে কি হবে, মানুষ তাঁকে সব সময় ভালোবেসেই এসেছে। আর সেই জন্যই কোনও ধারাবাহিকে অনিতা থাকা মানেই হিট। তবে বড় পর্দায় বহুদিন অভিনয় করতে দেখা যায় না তাঁকে। এ প্রসঙ্গে অনিতা জানিয়েছেন, "আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। মানুষের ভালোবাসা পাচ্ছি , এটাই আমার জন্য অনেক। আপাতত কাজ নয় , যে আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।"

Published by: Piya Banerjee
First published: October 10, 2020, 10:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर