Home /News /entertainment /
Anindita-Sudip: বিয়ে করলেন টেলি তারকা অনিন্দিতা-সুদীপ ! দেখুন সিঁদুর দানের ভিডিও

Anindita-Sudip: বিয়ে করলেন টেলি তারকা অনিন্দিতা-সুদীপ ! দেখুন সিঁদুর দানের ভিডিও

Anindita-Sudip: ছোট পর্দার জনপ্রিয় মুখ অনিন্দিতা ও সুদীপ। বিয়ে সেরে নিলেন এই জুটি। সামনে এল বিয়ের ভিডিও

  • Share this:

    #কলকাতা: করোনা থাকবে। তবে তার মধ্যেও জীবনকে এগিয়ে নিয়ে যেতে হবে। জীবন থমকে গেলে চলবে কেন! এই কথা মাথায় রেখেই আইনি বিয়ে সেরে নিলেন টেলি অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী ও সুদীপ সরকার (Anindita-Sudip) ।

    বহুদিন ধরেই কানাঘুষো চলছিল ছোটপর্দার এই জুটি নাকি বিয়ে করতে চলেছেন। কিন্তু তেমন কোনও খবর জানাননি দু'জনেই(Anindita-Sudip)। ফেসবুক বা ইনস্টাতে দু একটা ছবি পোস্ট ছাড়া প্রেম নিয়ে কিছুই জানাননি তাঁরা। তবে বিয়ের খবর চাপা থাকল না। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে তাঁদের বিয়ের ভিডিও। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁদের বিয়ের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী মানালি দে।

    সেখানে দেখা যাচ্ছে কয়েকজনের উপস্থিতিতেই আইনি বিয়ে করেছেন এই জুটি। সকলের সামনে অনিন্দিতার মাথায় সিঁদুর পরিয়েছেন সুদীপ সরকার। তবে সিথির সিঁদুর ছলকে নাকে পড়েনি নায়িকার। তাই গাল ধরে বউকে একটু দোলা দিয়ে দিলেন নতুন বর। এই মজার ভিডিও সামনে আসতেই সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের(Anindita-Sudip)।

    প্রসঙ্গত আজই মুক্তি পাচ্ছে 'মুক্তি'। স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিরিজ। ওটিটিতে আজই মুক্তি পাচ্ছে 'মুক্তি'। এই সিরিজে মুখ্য অভিনেতা সুদীপ। 'মুক্তি'র মুক্তি পাওয়ার দিনেই নিজেকে বন্ধনে বাঁধলেন সুদীপ।‘চ্যাম্পিয়ন’, ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’, ‘কে আপন কে পর’-সহ একাধিক ধারাবাহিকের হাত ধরে বাংলা ছোট পর্দার পরিচিত মুখ সুদীপ। ইদানীং চুটিয়ে কাজ করছেন ওটিটি পর্দাতেও। অন্য দিকে পটলকুমার গানওয়ালা’, ‘ভুতু’, ‘কে আপন কে পর’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দেশের মাটি’ , ধুলোকণা'য় অভিনয় করছেন অনিন্দিতা(Anindita-Sudip)। আজ তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন মানালি সহ বেশ কিছু তারকা।

    View this post on Instagram

    A post shared by ishani sengupta (@ishani_06)

    বিয়ের পর নিজেদের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন দুই টেলি তারকা(Anindita-Sudip)। অনিন্দিতা এবং সুদীপ দু'জনেই সোশ্যাল মাধ্যমে নতুন জীবন শুরুর কথা জানিয়েছেন। তাঁদেরকে বহু মানুষ শুভেচ্ছায় ভরিয়েছেন। দাম্পত্য সুখের হোক সকলেই চেয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Anindita Raychaudhury, Sudip sarkar, Tollywood

    পরবর্তী খবর