ভুলভুলাইয়া ২-তে কার্তিক আরিয়ানকে নিয়ে সমস্যায় পরিচালক ! শেষ করতে চান শ্যুটিং

আগের ছবিতে ভূত তাড়ানোর দায়িত্ব নিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার তাঁর পরিবর্তে দেখা যাবে কার্তিককে।

আগের ছবিতে ভূত তাড়ানোর দায়িত্ব নিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার তাঁর পরিবর্তে দেখা যাবে কার্তিককে।

  • Share this:

#মুম্বই: ২০১৯ এ আনিস বাজমিকে (Anees Bazmee) দায়িত্ব দেওয়া হয়েছিল ভুলভুলাইয়ার মতো সফল ছবির সিকুয়েল তৈরি করার। প্রথম ছবিটির দায়িত্বে ছিলেন প্রিয়দর্শন (Priyadarshan)। পরে জানা যায় যে এই ছবির সিকুয়েল অর্থাৎ ভুলভুলাইয়া ২ (Bhool Bhulaiyaa 2) এ থাকছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan), কিয়ারা আদবানি (Kiara Advani) ও টাবু (Tabu)। প্রথম ছবিতে বিদ্যা বালনের (Vidya Balan) যে চরিত্র ছিল তাঁরই পুনর্গঠন করা হয়েছে তাবুকে নিয়ে। অর্থাৎ নতুন ছবিতে নায়িকা নয়, ভূতে ধরবে টাবুকে। আগের ছবিতে ভূত তাড়ানোর দায়িত্ব নিয়েছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার তাঁর পরিবর্তে দেখা যাবে কার্তিককে।

গত বছর অর্থাৎ ২০২০-তে লখনউতে ছবির শুটিং শুরু হলেও করোনা অতিমারীর প্রকোপে সেটা বন্ধ হয়ে যায়। প্রায় এক বছর পর মার্চ মাসে আবার শুটিং শুরু হয়। মানালি এবং মুম্বইতে কিছুটা শুটিং হওয়ার পর আবার বিধি বাম হয় এই ছবির। ছবির মূল অভিনেতা কার্তিকের করোনার রিপোর্ট পজিটিভ আসে। ফলে এমনিতেই শুটিং স্থগিত রাখতে বাধ্য হয় ছবির টিম। তাছাড়া পরিস্থিতি এমন দাঁড়ায় যে দেশের বেশিরভাগ শহরে তখন লকডাউন শুরু করতে বাধ্য হয় সরকার। অন্য দেশে যাওয়া আসার উপরেও বিধি নিষেধ রাখা হয়।

পরিস্থিতি এখন কিছুটা হলেও নিয়ন্ত্রণে এসেছে। সম্প্রতি মুম্বইতে শুটিং করার অনুমতি দিয়েছেন সরকার। তাই অনেক প্রযোজক পরিচালকই তাঁদের স্থগিত রাখা ছবির কাজ যত দ্রুত সম্ভব সেরে ফেলতে চাইছেন। সূত্রের খবর এই তালিকায় সর্বপ্রথম যাঁর নাম আছে তিনি হলেন আনিস বাজমি। আনিস ভুলভুলাইয়া ২-এর শুটিং খুব তাড়াতাড়ি শুরু করতে চান।

আনিস জানিয়েছেন যে শুটিংয়ের অনুমতি যেহেতু পাওয়া গিয়েছে বাকি ছবির কাজ এক শিডিউলেই শেষ করতে চান তিনি। সম্ভবত তার জন্য কিছু দিন লখনউ যেতে হতে পারে। সেটা কী ভাবে করা যায় খতিয়ে দেখছে টিম।

প্রথম ছবিতে কমেডির সূক্ষ্ম ছোঁয়ার সঙ্গে ছিল মনস্তাত্ত্বিক যোগাযোগ। তবে দ্বিতীয় ছবি না কি পুরোটাই হরর কমেডি। আগের ছবির দু'টো জনপ্রিয় গানও এখানে রাখা হয়েছে। তবে ছবির ভবিষ্যৎ নিয়ে সংশয়ে ভুগছেন দর্শক। অক্ষয় কুমারের সঙ্গে প্রিয়দর্শনের এক অলিখিত রসায়ন আছে। তাছাড়া প্রিয়দর্শনের সূক্ষ্ম রসবোধ পর্দায় সুন্দর রূপ পায়। ওয়েলকাম (Welcome) বা স্যান্ডউইচের (Sandwitch) মতো মোটা দাগের কমেডিতে অভ্যস্ত আনিস এই ছবির সঙ্গে কীর কম সুবিচার করবেন সেটাই ভাবছেন দর্শক!

Published by:Piya Banerjee
First published: