Aly Goni : সুযোগ পেয়েও কাজের প্রস্তাব ফিরিয়ে দিতে বাধ্য হচ্ছেন আলি গনি

আলি গনি, ফাইল ছবি

বিগ বসের জনপ্রিয়তা অনেক নতুন কাজের প্রস্তাব নিয়ে এসেছে। কিন্তু সেই প্রস্তাবগুলি ফিরিয়ে দিচ্ছেন অভিনেতা।

  • Share this:

#মুম্বই: হিনা খান (Hina Khan) থেকে শুরু করে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant), তালিকায় রয়েছে আরও অনেক নাম। বিগ বসের (Big Boss) জার্নি কম-বেশি সব সেলিব্রিটির জীবনেই আশীর্বাদ হয়ে এসেছে৷ বিগ বসের ঘর থেকেই টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কেরিয়ারের নতুন দিশা খুঁজে পেয়েছেন। তেমনই আলি গনির (Aly Goni) ক্ষেত্রেও বিগ বসের জনপ্রিয়তা অনেক নতুন কাজের প্রস্তাব নিয়ে এসেছে। কিন্তু সেই প্রস্তাবগুলি ফিরিয়ে দিচ্ছেন অভিনেতা। কিন্তু কেন? যার কারণ শুনলে হতবাক হবেন আপনিও!

বিগ বস শেষ হওয়ার পর আলি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তবে বেশিরভাগ সময়ই তাঁর প্রেমিকা জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) সঙ্গেই তাঁকে দেখা যায়। কিন্তু বড় কাজে তিনি হাত দেননি কেন? আসলে করোনার দ্বিতীয় ঢেউয়ে রক্ষা পাননি আলি গনি। সম্প্রতি তিনি কোভিড ১৯ ভাইরাসে পজিটিভ হয়েছেন যা অভিনেতার শরীরে খুবই প্রভাব ফেলেছে। নভেল করোনাভাইরাসের কারণে স্টেরয়েড নেওয়ার জন্য তাঁর ওজন বেড়ে গিয়েছে। তিনি জানিয়েছেন, "আমি অনেক প্রস্তাব পাচ্ছি কিন্তু এখন আমি কোনও কাজেরই সিদ্ধান্ত নিচ্ছি না। আমার ফুসফুসের জন্য আমাকে স্টেরয়েড নিতে হয়েছিল, এবং এটার কিছু পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে যার জন্য আমার ওজন বেড়ে গিয়েছে।" তাই আপাতত নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখাই লক্ষ্য খতরোঁ কে খিলাড়ির (Khatron Ke Khiladi) প্রাক্তন প্রতিযোগীর।

পর্দায় ফেরার আগে অভিনেতা পুরনো চেহারায় ফিরতে চান। নিজের শারীরিক অবস্থার জন্যে ইতিমধ্যে বেশ কয়েকটি ডিজিটাল প্ল্যাটফর্মে কাজের প্রস্তাব তাঁকে ফিরিয়ে দিতে হয়েছে। আলির মতে, "টিভি ও ওটিটি-তে যে কাজগুলির প্রস্তাব আসছে, আমি ফিট না হওয়া পর্যন্ত আমার মনে হয় না কোনও কিছু করতে পারব। যে চরিত্রগুলি আমায় দেওয়া হচ্ছে আমি সেগুলিতে নিজের ১০০% শতাংশ দিতে চাই। তাই পর্দায় ফেরার আগে আমাকে একদম ঠিক হতে হবে।"

তিন-চার মাস ধরে চলতে থাকা বিগ বসে সেলিব্রিটিদের জনপ্রিয়তা পুরো সিজন ধরেই চলতে থাকে। ফলে সর্বক্ষণ ক্যামেরার সামনে ধরা দেওয়ায় পেশাদার ক্ষেত্রে তাদের চাহিদা বেড়ে যায়। আলি গনির ক্ষেত্রেও সেই ধারাবাহিকতার নড়চড় হয়েনি। বিগ বসের আগে আলি স্টার প্লাসের ইয়ে হ্যায় চাহতেঁ (Yeh Hai Chahatein) সিরিয়ালে রোমি ভাল্লার (Romi Bhalla) চরিত্রে অভিনয়ের জন্যই দর্শকদের কাছে সব চেয়ে বেশি পরিচিত ছিলেন। কিন্তু গত বছর বিগ বস ১৪ (Bigg Boss 14)-তে অংশ নেওয়ার পর অভিনেতার ফ্যানের সংখ্যা অনেকটাই বেড়ে যায়। যদিও প্রাথমিকভাবে আলি তাঁর বন্ধু জেসমিন ভাসিনের জন্যই বিগ বসের ঘরে প্রবেশ করেন। তার পর তাঁকে বেরিয়েও যেতে হয়েছিল বিগ বস-এর বাড়ি থেকে। কিন্তু পরবর্তীকালে আলি রিয়েলিটি শো-টির একজন প্রতিযোগী হয়েই ফিরে আসেন। এর পর জেসমিন শো থেকে আউট হয়ে গেলেও আলি বিগ বসের ঘরে থেকে যান। সব মিলিয়ে আলির খেলা দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। আর এবারও ভাইরাসের দাপটকে হারিয়ে একেবারে সুস্থ হয়ে পর্দায় শীঘ্রই আলি ফিরে আসুন বলেই প্রার্থনা ভক্তদের!

Published by:Arpita Roy Chowdhury
First published: