Home /News /entertainment /
Alia Bhatt: 'আমি পার্সেল নই'! শুধু নারীর জন্য আলাদা যত্ন কেন? লোকটিও সন্তান নিতে চলেছে: বিরক্ত আলিয়া

Alia Bhatt: 'আমি পার্সেল নই'! শুধু নারীর জন্য আলাদা যত্ন কেন? লোকটিও সন্তান নিতে চলেছে: বিরক্ত আলিয়া

Alia Bhatt: আপনি যে মানুষটির কথা বলছেন, সেই মানুষটিরও সন্তান হবে। তাহলে এটা শুধু নারীর জন্য কেন?...

  • Share this:

    #মুম্বই:  আলিয়া ভাট তাদের গাঁটছড়া বাঁধার কয়েক মাস পরে জুনের শেষের দিকে রণবীর কাপুরের সাথে তার প্রথম গর্ভাবস্থা ঘোষণা করেছিলেন। "আমাদের সন্তান... শীঘ্রই আসছে," তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন। ঘোষণার কয়েকদিন পর, একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রণবীর হয়তো যুক্তরাজ্যে ভ্রমণ করতে পারেন যেখানে আলিয়া তাঁর হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন-এর জন্য শ্যুটিং করছিলেন। গর্ভবতী হওয়ায় তাঁকে ফিরিয়ে আনতে পারেন।

    আলিয়া তিরস্কার করেছিলেন প্রতিবেদনটির। তিনি জানান, “আমরা এখনও কিছু লোকের মাথায় পিতৃতান্ত্রিক বিশ্বে বাস করি। FYI, কিছুই বিলম্বিত হয়নি। কোনও মানুষকে অন্য কাউকে তুল ধরতে হবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার মোটেও বিশ্রামের দরকার নেই। এটি ২০২২। আমরা কি অনুগ্রহ করে এই প্রাচীন চিন্তাধারা থেকে বেরিয়ে আসতে পারি? এখন আপনি যদি আমাকে মাফ করেন... আমার শট প্রস্তুত।"

    আরও পড়ুন: 'আমি কী ভুল করেছি'? নিজের সম্পর্কে নেতিবাচক প্রতিবেদনে বিরক্ত জ্যাকলিন ফার্নান্দেজ

    কথার পিছনে ক্ষোভ ছিল অভিনেত্রীর। তা সম্পর্কে খোলামেলা আলোচনা করলেন অভিনেত্রী। তিনি বলেছেন যে তিনি এই ধরনের জিনিসগুলিকে অত্যন্ত পুরানো এবং পশ্চাদপদ ধারণা বলে মনে করেন। “যদি একটি ইতিবাচক প্রতিবেদন লেখার আড়ালে আপনি যদি আসলে 'ওহ একজন মহিলার জীবন এখন সম্পূর্ণভাবে চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে' এর মতো কিছু বলতে যান তবে এটি কিছুটা অন্যায্য হয়ে দাঁড়ায়। আপনি যে মানুষটির কথা বলছেন, সেই মানুষটিরও সন্তান হবে। তাহলে এটা শুধু নারীর জন্য কেন?”

    আরও পড়ুন: ভয়ে পেয়ে বাড়িতে জানিয়েছিলেন অভিনেত্রী! ছোটমামা আশির্বাদ করেছিলেন সায়ন-অনুরাধাকে

    “এটি ব্যক্তিগতভাবে আমার সম্পর্কে নয়, আপনি আমার সম্পর্কে যা খুশি তা বলতে পারেন, আমি নাক গলাব না তবে আপনি যদি সাধারণভাবে একজন মহিলার বিষয়ে মন্তব্য করেন, যিনি আসলে (তাঁর) গর্ভাবস্থার শুরু থেকে কাজ করছেন... এটাই আমাকে বিরক্ত করেছিল।” তিনি আরও বলেছেন।

    প্রসঙ্গত, আলিয়া সম্প্রতি নেটফ্লিক্সের ডার্লিংস-এ বিজয় ভার্মা এবং শেফালি শাহের সঙ্গে হাজির হয়েছেন। তাঁকে পরবর্তীতে দেখা যাবে রণবীর কাপুরের ব্রহ্মাস্ত্রে, মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Bollywood, Ranbir Kapoor

    পরবর্তী খবর