Home /News /entertainment /
Akshay Kumar: ভারতে 'সর্বোচ্চ করদাতা' অক্ষয় কুমার! সম্মানিত করল আয়কর বিভাগ

Akshay Kumar: ভারতে 'সর্বোচ্চ করদাতা' অক্ষয় কুমার! সম্মানিত করল আয়কর বিভাগ

Akshay Kumar: আবারও দেশের 'সর্বোচ্চ করদাতা' হিসেবে অভিনেতা অক্ষয় কুমারকে আয়কর বিভাগ দ্বারা সম্মানিত করা হয়েছে বলে জানা গেছে।

  • Share this:

    #মুম্বই: দেশের 'সর্বোচ্চ করদাতা'অভিনেতা অক্ষয় কুমার। তিনিই বলিউডের শীর্ষ আয়ের তারকা। আবারও দেশের 'সর্বোচ্চ করদাতা' হিসেবে আয়কর বিভাগ দ্বারা সম্মানিত করা হয়েছে বলে জানা গেছে। আয়কর বিভাগ থেকে অক্ষয় কুমারের জন্য একটি সম্মানসূচক শংসাপত্র দেওয়া হয়েছে। সেই ছবিটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী টুইট করেছেন,"তিনি একজন গ্লোবাল সুপারস্টার নন, তার HGOTY নেই, খুব বেশি BB নেই, তিনি কানাডিয়ান এবং আরও অনেক কিছু... কিন্তু তারপরও তিনি বাকি শিল্পীর তুলনায় সর্বোচ্চ আয়কর প্রদান করছেন। গত ৫ বছর। আমার সুপারস্টার।"

    অন্য একজন লিখেছেন, "আয়কর বিভাগ সুপারস্টার @অক্ষয়কুমারকে সম্মান পাত্র দিয়ে সম্মানিত করেছে এবং তাঁকে হিন্দি চলচ্চিত্র শিল্পের সর্বোচ্চ করদাতা বলে অভিহিত করেছে। নিন্দুকদের তাঁকে কানাডিয়ান বলার আগে এটি দেখতে হবে।"

    আরও পড়ুন: জাহ্নবী কাপুরের নতুন লুক দেখলে চমকে উঠবেন! টানা ৬মাস ধরে ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন নায়িকা

    প্রসঙ্গত, অক্ষয়কে 'রক্ষা বন্ধন'-এ ভূমি পেডনেকারের সঙ্গে অভিনয় করছেন, যা ১১আগস্ট মুক্তি পেতে চলেছে। আনন্দ এল রাই পরিচালিত এবং হিমাংশু শর্মা এবং কণিকা ধিলোনের লেখা। ছবিটি প্রযোজনা করেছে কালার ইয়েলো প্রোডাকশন, জি স্টুডিও, অলকা হিরানন্দানি কেপ অফ গুড ফিল্মস। গত বছরের অক্টোবরে দিল্লিতে ছবিটির শুটিং শেষ হয়।

    আরও পড়ুন: উত্তম কুমারকে রিপ্লেস করবে কে? তাই আর ছবিটা করাই হল না: আক্ষেপ গৌতম ঘোষের

    অক্ষয়য়ের অপর একটি আসন্ন ছবি 'সেলফি', যা ২৪ফেব্রুয়ারি, ২০২৩-এ হলে দেখা যাবে৷ আসন্ন কমেডি সিনেমাতে ইমরান হাশমি, ডায়ানা পেন্টি এবং নুশরাত ভারুচাও মুখ্য ভূমিকায় থাকবেন৷ 'সেলফি' হল মালয়ালম ছবি 'ড্রাইভিং লাইসেন্স'-এর হিন্দি রিমেক, যেটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পৃথ্বীরাজ এবং সুরজ ভেঞ্জারমুডু।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Akshay Kumar, Bolllywood

    পরবর্তী খবর