Home /News /entertainment /

Mouni Roy Wedding: বিয়েতে নিয়ে আসতে হবে আরটিপিসিআর টেস্ট রিপোর্ট! অভিনেত্রী মৌনির বিয়েতে নয়া নিয়ম

Mouni Roy Wedding: বিয়েতে নিয়ে আসতে হবে আরটিপিসিআর টেস্ট রিপোর্ট! অভিনেত্রী মৌনির বিয়েতে নয়া নিয়ম

বিয়েতে আগত সকলকে নিজেদের আরটিপিসিআর রিপোর্ট নিয়ে আসতে বলা হবে বলেই সূত্রের খবর (Mouni Roy Wedding)।

  • Share this:

    মুম্বইঃ প্রেমিক সূরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সঙ্গে আগামী ২৭ জানুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। News18.com সূত্রের খবর গোয়ার সৈকতে জানুয়ারির শেষেই আয়োজিত হবে ডেস্টিনেশন ওয়েডিং।

    তবে সূত্র জানাচ্ছে, করোনা মহামারীর তৃতীয় ঢেউয়ের কারণে, অভিনেত্রীর বিয়ের পরিকল্পনায় কাটছাঁট করতেই হচ্ছে। অতিথি তালিকাও কমাতে হয়েছেঅভিনেত্রীকে। বিয়েতে আগত সকলকে নিজেদের আরটিপিসিআর রিপোর্ট নিয়ে আসতে বলা হবে বলেই সূত্রের খবর। জানা গিয়েছে ইচ্ছা থাকলেও বিয়ের দিনে নিজের সমস্ত সহকর্মী এবং বন্ধুদের আমন্ত্রণ জানাবেন না মৌনি। পরে মুম্বইতে সকলের জন্য একটি আয়োজন করবেন তারা।

    আরও পড়ুন-

    ছয় হাজারের শাড়ি, ২৫ হাজারে কিনে, করিনাকে পরালেন আমির খান! ভাইরাল ভিডিও চর্চায়

    সূত্রের খবর, “দু’দিনের অনুষ্ঠান হবে সব মিলিয়ে। প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজিত হবে ২৬ জানুয়ারি এবং ২৭ জানুয়ারি এক সমুদ্র সৈকতে বিয়ের আয়োজন হয়েছে৷ দক্ষিণ গোয়ায় একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে অতিথিদের জন্য।” প্রস্তুতিও চলছে পুরোদমে। অনুমান, এই বিয়ের মূল রঙ বাছা হয়েছে সাদা। সম্পূর্ণ জায়গাটিকেই সাদা রঙের সাজে সাজানো হবে বলে খবর।

    সূত্রের আরও খবর মৌনির ঘনিষ্ঠ বন্ধুদের এই বিয়েতে অবশ্যই উপস্থিত থাকতে বলা হয়েছে। “আমন্ত্রিত অতিথি তালিকার মধ্যে ইতিমধ্যেই নিমন্ত্রণ রক্ষা নিশ্চিত করেছেন আশকা গোরাদিয়া। এছাড়া, অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক একতা কাপুরও মৌনির বিয়েতে হাজির থাকবেন বলে জানিয়েছেন,” জানিয়েছে সূত্র।

    আরও পড়ুন;

    প্রয়াত গায়ক শানের মা সোনালি মুখোপাধ্যায়, টুইটে শোক জ্ঞাপন কৈলাস খেরের

    আগামীতে মৌনি রায়কে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র সিনেমায় দেখা যাবে। সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ৯ সেপ্টেম্বর৷ এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে মেগাস্টার অমিতাভ বচ্চন এবং নাগার্জুনকেও।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Mouni Roy, Mouni Roy Wedding

    পরবর্তী খবর